ঢাকা     শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২ ||  আশ্বিন ১৫ ১৪২৯ ||  ০৩ রবিউল আউয়াল ১৪১৪

আড়াই কোটি টাকার ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৯, ১৬ আগস্ট ২০২২  
আড়াই কোটি টাকার ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানার চান্দগাঁও আবাসিক এলাকায় বিশেষ অভিযান চালিয়ে প্রায় আড়াই কোটি টাকা মূল্যের ৮০ হাজর পিস ইয়াবা ট্যাবলেট এবং নগদ ২ লাখ ৬০ হাজার টাকাসহ এক দম্পতিকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার (১৬ আগস্ট) বিকেলে নগরীর মনসুরাবাদস্থ গোয়েন্দা (উত্তর) কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই তথ্য জানান গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আলী হোসেন।

সংবাদ সম্মেলনে উপ-পুলিশ কমিশনার আলী হোসেন জানান, গোপনসূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগ, টিম-২১ সোমবার (১৫ আগস্ট) নগরীর চান্দগাঁও থানাধীন চান্দগাও আবাসিক এলাকার অভিযান পরিচালনা করে। এই সময় দিল মোহাম্মদ (৪৫) কে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

তিনি আরও জানান, পরে তাকে জিজ্ঞাসাবাদে এবং তার স্বীকারোক্তি মোতাবেক সিএমপির চাঁন্দগাও থানাধীন আব্দুল হামিদশাহ মাজার সড়ক সংলগ্ন চন্দ্রিমা আবাসিকের ১নং রোডের মো. আবুল হাশেমের বিল্ডিংয়ের ২য় তলায় তার ভাড়া বাসায় অভিযান পরিচালনা করে গোয়েন্দা পুলিশ। এই সময় তার স্ত্রী ফাতেমা বেগম (৩৪) এর দেখানো মতে তাদের বেড রুমের রক্ষিত আলমারি হতে একটি কাপড়ের ব্যাগের মধ্যে হতে ৬০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। একই ব্যাগে থাকা ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের নগদ ২ লাখ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, গ্রেফতারকৃত দম্পতি আন্তঃজেলা পাইকারি পেশাদার ইয়াবা পাচারকারী। তাদের অন্যান্য সহযোগীরা  মিয়ানমার হতে টেকনাফ হয়ে ইয়াবা ট্যাবলেটের বড় বড় চালান সংগ্রহ করে চট্টগ্রামে ধৃত ব্যক্তির বাসায় মজুদ করে বাংলাদেশের বিভিন্ন জেলায় পাইকারি বিক্রয় করে আসছিল। উদ্ধারকৃত ৮০ হাজার ইয়াবা ট্যাবলেটের দাম প্রায় আড়াই কোটি টাকা।

গ্রেফতারকৃত দম্পতির বিরুদ্ধে চান্দগাঁও থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

রেজাউল/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়