ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মেহে‌ন্দিগঞ্জে বিএনপি নেতাকর্মীদের বা‌ড়িঘরে হামলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩২, ২৮ আগস্ট ২০২২   আপডেট: ১১:৩৪, ২৮ আগস্ট ২০২২
মেহে‌ন্দিগঞ্জে বিএনপি নেতাকর্মীদের বা‌ড়িঘরে হামলার অভিযোগ

বরিশালের মেহেন্দিগঞ্জে বিএনপি নেতাকর্মীদের ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িঘরে হামলার অভিযোগ পাওয়া গেছে। পাল্টা অভিযোগ করেছে আওয়ামী লীগ। তবে পুলিশ বলছে কোনো পক্ষ থেকে অভিযোগ পাওয়া যায়নি। 

শনিবার (২৭ আগস্ট) সন্ধ্যা থেকে রাত পযন্ত উপজেলার পাতারহাট বন্দর এলাকায় এই ঘটনা ঘটে। 

কেন্দ্রীয় বিএনপির সদস্য ও মেহে‌ন্দিগঞ্জ উপজেলার সাবেক সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ জানান, বিএনপির কেন্দ্র ঘোষিত রোববারের কর্মসূচির প্রস্তুতি গ্রহণ করে উপজেলা বিএনপি। একই স্থানে আওয়ামী লীগ কর্মসূচির ঘোষণা দিয়ে সন্ধ্যায় হামলা চালায়। হামলাকারীরা আমাদের সভাস্থল রাজলক্ষ্মী সিনেমা হলের সামনে ককটেল বিস্ফোরণ ঘটায়। তারা উপজেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম লাবুর ফার্মেসি,  পৌর বিএনপি নেতা বাদশা আলমের দোকানে হামলা চালায়।  দড়িরচর খাজুরিয়া ইউনিয়‌নের সাবেক চেয়ারম্যানকে মারধর করে, পৌর বিএনপির সম্পাদক রিয়াজ উদ্দিন চৌধুরী দিনুর বাড়িতে হামলা ও উপজেলার সম্পাদক গিয়াস উদ্দিন দিপেনের বাসায়ও হামলা করেছে। 

তিনি জানান, হামলা ভাঙচুরের ঘটনায় ইউএনও ও থানা পুলিশকে তাৎক্ষণিক জানানো হয়েছে। কিন্তু তারা কোন সহায়তা করেননি। 

মেজবাহ উদ্দিন ফরহাদ বলেন, সংসদ সদস্য পংকজ নাথের অনুসারী উপজেলা ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলুর নেতৃত্বে হামলা ও ভাঙচুর চালানো হয়।

অভিযুক্ত উপজেলা ভাইস চেয়ারম্যান ভুলু অবশ্য পাল্টা অভিযোগ করে বলেন, আমরা কারো ওপর হামলা করিনি। আমরা মিছিল করে সিনেমা হলের সামনে থেকে আসার সময়ে বিএনপির নেতাকর্মীরা আমাদের উপর ইটপাটকেল নিক্ষেপ করেছে। তারা যে অভিযোগ করছে তা সম্পূর্ণ মিথ্যা। 

মেহেন্দিগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম বলেন, হামলা ভাঙচুরের কোন অভিযোগ পাইনি। তবে বিএনপির এক নেতার বাসার একটি গ্লাস ভেঙেছে বলে জেনেছি। আমি তাদের অভিযোগ দিতে বলেছি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

স্বপন/টিপু 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়