ঢাকা     রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২২ ১৪২৯

জামায়াত-শিবির বৈঠক: মাদ্রাসা সুপারসহ বরখাস্ত ৩

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৩, ৩১ আগস্ট ২০২২  
জামায়াত-শিবির বৈঠক: মাদ্রাসা সুপারসহ বরখাস্ত ৩

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় মাদরাসা কক্ষ ব্যবহার করে জামায়াত-শিবিরের বৈঠকের পর মাদরাসার সুপারসহ তিনজনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বুধবার (৩১ আগস্ট) মাদ্রাসার ম্যানেজিং কমিটির জরুরি বৈঠকে অভিযুক্তদের সাময়িক বরখাস্ত করা হয়। একই সঙ্গে ঘটনাটি খতিয়ে দেখতে পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

সাময়িক বরখাস্তকৃতরা হলেন- উপজেলার বাঘমারা দাখিল মাদরাসার সুপার হায়দার আলী, সহ-সুপার মিজানুর রহমান ও নৈশ্য প্রহরী রোমান মিয়া।
খোঁজ নিয়ে জানা গেছে, মঙ্গলবার (৩০ আগস্ট) সন্ধ্যার দিকে দাখিল মাদরাসার সহ- সুপার মিজানুর রহমান নৈশ প্রহরী রোমান মিয়ার সহযোগিতায় একটি কক্ষে জামায়াত-শিবিরের বৈঠকের আয়োজন করেন। ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানাজানি হলে পরদিন বুধবার মাদরাসার ম্যানেজিং কমিটির জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী  তিনজনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বাঘমারা দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি আতিকুর রহমান বলেন, ‘মাদরাসার শিক্ষক কর্মচারীরা রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন ভাতা উত্তোলন করেন। সাময়িক বরখাস্তকৃত তিন জনের প্রত্যক্ষ সহযোগিতায় মাদরাসা কক্ষ ব্যবহার করে বৈঠক হয়। ঘটনাটি তদন্তে ৫ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটিকে ৭ কার্য দিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। এরপরই ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এনাম/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়