ঢাকা     বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৯ ||  ০৫ জমাদিউল আউয়াল ১৪১৪

নদী থেকে নিখোঁজ রাজস্ব কর্মকর্তার লাশ উদ্ধার

পিরোজপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৩, ৪ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৪:৪২, ৪ সেপ্টেম্বর ২০২২
নদী থেকে নিখোঁজ রাজস্ব কর্মকর্তার লাশ উদ্ধার

মারা যাওয়া কাস্টমস কর্মকর্তা আব্দুল্লাহ বিন কাফি

পিরোজপুরের বেকুটিয়া ফেরি ঘাটের পল্টুন থেকে কঁচা নদীতে পড়ে নিখোঁজ হওয়া কাস্টমস কর্মকর্তা আব্দুল্লাহ বিন কাফির (৪০) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। দুই দিন ধরে চেষ্টা চালানোর পর তার লাশ উদ্ধার করা হয়।

শনিবার (৩ সেপ্টেম্বর)   দুপুরে  সদর উপজেলার শারিকতলা ইউনিয়নের কেশদা খাল থেকে লাশটি উদ্ধার হয়। 

মারা যাওয়া আবদুল্লাহ বিন কাফি ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার দেওলা ইউনিয়নের চরটিকিয়া গ্রামের মৃত কেফায়েত উল্লাহর ছেলে। তিনি সাতক্ষীরা কাস্টমস অফিসের সহকারী রাজস্ব কর্মকর্তা ছিলেন।

জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে সাতক্ষীরা থেকে ব্যক্তিগত গাড়িতে বরিশালের দিকে যাচ্ছিলেন আব্দুল্লাহ বিন কাফি। বেকুটিয়া ঘাটে ফেরি না থাকায় আব্দুল্লাহ বিন কাফি গাড়ি থেকে নিচে নেমে ঘোরাঘুরি করছিলেন।  অনেকক্ষণ হয়ে গেলেও গাড়ির কাছে না আসায় তাকে খুঁজতে থাকেন গাড়ির চালক। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে গাড়ির চালক জানতে পারেন মুঠোফোনে কথা বলার একপর্যায়ে ফেরি ঘাটের পল্টুন থেকে নদীতে পড়ে গেছেন আব্দুল্লাহ বিন কাফি। এরপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন।

পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার মো. রফিকুল ইসলাম জানান, খবর পেয়েই ফেরিঘাটে এসে নিঁখোজ ব্যক্তিকে সন্ধানের চেষ্টা চালায় তারা। পরে বরিশাল থেকে ডুবরি দল এসে আব্দুল্লাহ বিন কাফির সন্ধান করে।   

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মাসুদুজ্জামান জানান, নিখোঁজের দুই দিন পরে ঘটনাস্থল থেকে প্রায় তিন কিলোমিটার দূরের একটি খাল থেকে আবদুল্লাহ বিন কাফির লাশ উদ্ধার করা হয়েছে।

তাওহিদুল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়