ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

প্রতিবন্ধী যুবককে অপহরণ, গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৯, ৪ সেপ্টেম্বর ২০২২  
প্রতিবন্ধী যুবককে অপহরণ, গ্রেপ্তার ২

অপহরণ মামলায় গ্রেপ্তারকৃত আসামি রাজু ও দুলাল

নোয়াখালীর বেগমগঞ্জে বুদ্ধি প্রতিবন্ধী এক যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবির ঘটনায় দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। এসময় অপহৃত যুবককেও উদ্ধার করা হয়।

রোববার (৪ সেপ্টেম্বর) র‌্যাব-১১ সিপিসি-৩, নোয়াখালীর কোম্পানির লে. কমান্ডার মাহমুদুল হাসান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- বেগমগঞ্জের রেজ্জাকপুর মধ্যমনি গ্রামের মো. জসিম উদ্দিন রাজু (৪৫) এবং নোয়াখালী সদর উপজেলার কাদিরহানিফ ইউনিয়নের দরবেশপুর গ্রামের মো. দুলাল (৪৮)।

গত শনিবার (৩ সেপ্টেম্বর) রাতে বেগমগঞ্জ পৌরসভার কন্ট্রেকটার মসজিদ এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

লে. কমান্ডার মাহমুদুল হাসান জানান, অপহৃত খোরশেদ আলম সাগর একজন বুদ্ধি প্রতিবন্ধী। আর এই সুযোগকে কাজে লাগিয়ে সাগরকে অপহরণ করে গ্রেপ্তারকৃতরা। পরে তারা সাগরের পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবার র‌্যাবের কাছে অভিযোগ জানায়। একই সঙ্গে সাগরের পরিবার বেগমগঞ্জ থানায় অপহরণ ও  মুক্তিপণ দাবির মামলা করে। পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেপ্তার করে ও সাগরকে উদ্ধার করে। 

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা সাগরকে অপহরণে জড়িত থাকার কথা স্বীকার করেছে। গ্রেপ্তারকৃতদের বেগমগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। 

মওলা সুজন/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়