ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

কুষ্টিয়ায় পেট্রোল পাম্পে অগ্নিকাণ্ড: আরও ১ জনের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৫, ৭ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১২:১৩, ৭ সেপ্টেম্বর ২০২২
কুষ্টিয়ায় পেট্রোল পাম্পে অগ্নিকাণ্ড: আরও ১ জনের মৃত্যু

কুষ্টিয়ার ভেড়ামারায় দফাদার ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ডে গুরুতর দগ্ধ বিদ্যুৎ হোসেন (২৫) নামে আরো একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা পাঁচজনে দাঁড়ালো।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত বিদ্যুৎ হোসেন উপজেলার জুনিয়াদহ ইউনিয়নের পরানখালি এলাকার বিল্লাল হোসেনের ছেলে। তিনি ওই পেট্রোল পাম্পে হিসাবরক্ষক পদে কর্মরত ছিলেন। আগুনে তার শরীরের ১৭ শতাংশ পুড়ে গিয়েছিল।

বিদ্যুৎতের চাচাতো ভাই মাহাবুল ইসলাম বলেন, ‘রাত ২টার দিকে মারা গেছেন বিদ্যুৎ।’

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, ‘পেট্রোল পাম্পে আগুনের ঘটনায় এখন পর্যন্ত পাঁচজনের মৃত্যু হয়েছে। কোনো অভিযোগ না থাকায় কাউকে আটক করা হয়নি। তবে পুলিশের পক্ষ থেকে বিষয়টি তদন্ত করা হচ্ছে।’

প্রসঙ্গত, ১২ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার মহিষাডোরা এলাকায় দফাদার ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড ঘটে। এতে ঘটনাস্থলে উপজেলার দিঘলকান্দি গ্রামের শাহাজুদ্দীনের ছেলে শাহাজুল (৩৫) ও একই এলাকায় তৌহিদুল ইসলামের ছেলে বিজয় (১৬) নিহত হন। এছাড়া ১৩ আগস্ট রাত ১২টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান দৌলতপুর উপজেলার আল্লাহরদর্গা এলাকার রাজ্জাকের ছেলে মো. রাজিব উদ্দিন (২৫)। ১৮ আগস্ট মারা যান দৌলতপুর উপজেলার দিঘলকান্দি গ্রামের মৃত জয়নালের ছেলে রিমন (১৪)। 

কাঞ্চন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়