ঢাকা     সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

স্বামীর মরদেহ উদ্ধার, জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী আটক

জয়পুরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৫, ১৭ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৯:৪১, ১৭ সেপ্টেম্বর ২০২২
স্বামীর মরদেহ উদ্ধার, জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী আটক

মোস্তাকিম হোসেন। ফাইল ফটো

জয়পুরহাট সদর উপজেলার ভাদসা ইউনিয়নের বড় মাঝিপাড়া গ্রামে থেকে মোস্তাকিম হোসেন (২০) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মোস্তাকিম একই গ্রামের আব্দুল হামিদের ছেলে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মোস্তাকিমের স্ত্রী রিয়া পারভীনকে (১৮) আটক করেছে পুলিশ।

নিহতের স্বজনরা জানান, চলতি বছরের কোরবানি ইদের দুই দিন আগে পারিবারিকভাবে মোস্তাকিম হোসেনের সঙ্গে নওগাঁর ধামুরহাট উপজেলার মানপুর গ্রামের বাবু সরদারের মেয়ে রিয়া পারভীনের বিয়ে হয়। এর কয়েক দিন পরে পারিবারিক কলহের জেরে মোস্তাকিমের বাড়ি থেকে বাবার বাড়ি ফিরে যায় রিয়া।

উভয়পক্ষের মীমাংসার পর শুক্রবার রিয়া বাবার বাড়ি থেকে মোস্তাকিমের বাড়ি ফিরে আসে। গতকাল রাতে খাওয়ার পর মোস্তাকিম ও রিয়া একই ঘরে শুয়ে পরে। রাত ১টার দিকে রিয়া তার শ্বশুরবাড়ির লোকজনকে ঘুম থেকে ডেকে তুলে বলেন, মোস্তাকিম গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে পাঠায়। একই ঘরে স্ত্রীকে ঘুমিয়ে রেখে স্বামীর আত্মহত্যার বিষয়টি সন্দেহজনক হওয়ায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মোস্তাকিমের স্ত্রী রিয়াকে আটক করা হয়েছে।

জয়পুরহাট সদর থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, ‘ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা এ বিষয়ে পুলিশ তদন্ত করছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।’

শামীম/সোলাইমান/কেআই

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়