ঢাকা     মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৫ ১৪২৯ ||  ০৪ জমাদিউল আউয়াল ১৪১৪

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫০, ২৪ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৩:১২, ২৪ সেপ্টেম্বর ২০২২
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

গাজীপুরের কালীগঞ্জে বিয়ের দাবিতে দু’দিন ধরে প্রেমিক রাহিম শেখের (২০) বাড়িতে অনশন করছেন এক প্রেমিকা। ঘটনার পর থেকে প্রেমিক ও তার পরিবারের লোকজন বাড়ি ছেড়ে পালিয়েছেন। 

গত শুক্রবার (২৩ সেপ্টেম্বর) গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের বিনিরাইল দক্ষিণপাড়া গ্রামে অনশন করছেন তরুণী। 

শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে গিয়ে দেখা যায়, তরুণী রাহিমের বাড়িতে অবস্থান করছেন। 

অনশনরত তরুণী জানান, ৭ বছর আগে এক মালয়েশিয়া প্রবাসীর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় তার। বিয়ের ৫ বছর পর বিনিরাইল দক্ষিণপাড়া গ্রামের রাহিম শেখের সঙ্গে মোবাইল ফোনে পরিচয় হয় তার। এর পর থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর তাদের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়।

তিনি আরো জানান, বিয়ের জন্য রাহিমকে একাধিকবার চাপ প্রয়োগ করলে তিনি বিভিন্নভাবে তালবাহানা করতে থাকেন। একই সঙ্গে তিনি তার প্রথম স্বামীকে ডিভোর্স দিতে বলেন। রহিমের কথা মতো প্রবাসী স্বামীকেও ডিভোর্স দেন তিনি। কিন্তু ডিভোর্স দেওয়ার পর তাকে আর বিয়ে করবে না বলে জানায় রহিম। পরে কোনো উপায়ন্ত না দেখে শুক্রবার সকালে বিয়ের দাবিতে রাহিমের বাড়িতে চলে আসেন ওই নারী।  

এ বিষয়ে জানতে রাহিম শেখের ব্যবহৃত মোবাইলে একাধিকবার ফোন দিয়েও তা বন্ধ পাওয়া গেছে। 

জাঙ্গালীয়া ইউনিয়নের ১ নম্বর ওর্য়াডের ইউপি সদস্য মো. শহিদুল্লাহ শহিদ বলেন, ‘আমি ঘটনাস্থলে ছিলাম। ভুক্তভোগী ছেলের বাড়িতেই অবস্থান করছে। তবে আমি দুই পক্ষের অভিভাবক পর্যায়ের কাউকে পাইনি।’

জাঙ্গালীয়া ইউপি চেয়ারম্যান গাজী সারোয়ার বলেন, ‘দুই পরিবারের কেউ আমাকে বিষয়টি জানায়নি। তবে আমি ঘটনাটা সম্পর্কে শুনেছি। স্থানীয় ইউপি সদস্যকে দায়িত্ব দেওয়া হয়েছে দুই পরিবারের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেওয়ার জন্য।

রফিক/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়