ঢাকা     সোমবার   ০৫ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৯ ||  ০৯ জমাদিউল আউয়াল ১৪১৪

বিয়ের দাওয়াত খেয়ে ফিরছিলেন ৩ মোটরসাইকেল আরোহী, নিহত ২

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৮, ৩০ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ০৯:২৪, ৩০ সেপ্টেম্বর ২০২২
বিয়ের দাওয়াত খেয়ে ফিরছিলেন ৩ মোটরসাইকেল আরোহী, নিহত ২

মাগুরা-যশোর মহাসড়কের শালিখা উপজেলার শতখালী এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় জিসান শেখ (১৮) ও সাজিদ শেখ (১৬) নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। 

গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের অপর আরোহী রাজু বিশ্বাস (২২)।

এরা তিনজন এক মোটরসাইকেলে ফুফাতো ভাইয়ের বিয়ের দাওয়াত খেয়ে যশোরের ঝিকরগাছা থেকে  মাগুরা ফিরছিলেন।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে শতখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জিসান শেখ মাগুরা সদর উপজেলার জাগলা গ্রামের তুষার শেখের ছেলে। সে জাগলা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। অপর নিহত সাজিদ শেখ একই উপজেলার ছোনপুর গ্রামের আশরাফ শেখের ছেলে। গুরুতর আহত রাজু বিশ্বাস তিতার খা পাড়ার রহিম শেখের ছেলে।

পুলিশ ও স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, এক মোটরসাইকেলে তিনজন ঝিকরগাছায় থেকে মাগুরায় ফিরে আশার পথে শতখালী এলাকায় পৌঁছালে মাগুরা থেকে আসা একটি মাইক্রোবাস ধাক্কা দিলে আরোহীরা  সড়কে ছিটকে পড়েন। এ সময় মাইক্রোবাসের পিছনে থাকা একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সাজিদ শেখের মৃত্যু হয়। পথচারিরা জিসান শেখকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে চিকিৎসক ডা. অমর প্রসাদ বলেন, সড়ক দুর্ঘটনায় আহত দুই জন হাসপাতালে ভর্তি হন। তার মধ্যে জিসান শেখ চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। অপর আহত রাজু শেখের চিকিৎসা চলছে।

শালিখা থানার ওসি বিসারুল ইসলাম বলেন, মোটরসাইকেলটি ওভার টেক করতে গিয়ে  মাইক্রোবাসের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে যায়। এ সময় পিছনে থাকা একটি ট্রাক এসে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। অপর দুইজনকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হলে আরো একজন মারা যান। মোটরসাইকেল ও মাইক্রোবাস আটক রয়েছে, তবে চালক পলাতক। এ ব্যাপারে শালিখা থানায় একটি অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।

শাহীন/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়