ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিয়ে না দেওয়ায় ভাইয়ের হাত বিচ্ছিন্ন করলো ছোট ভাই

নিজস্ব প্রতিবেদক, খুলনা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০১, ৩০ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৮:২৩, ৩০ সেপ্টেম্বর ২০২২
বিয়ে না দেওয়ায় ভাইয়ের হাত বিচ্ছিন্ন করলো ছোট ভাই

গ্রেপ্তার শাকিল হোসেন

খুলনার কয়রা উপজেলায় টাকা ভাগাভাগি ও বিয়ে না দেওয়ার দ্বন্দ্বে বড় ভাই শাহাদাত হোসেনের (৩০) বাম হাত কুপিয়ে শরীর থেকে বিচ্ছিন্ন করার অভিযোগ উঠেছে ছোট ভাই শাকিল হোসেনের (২৫) বিরুদ্ধে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকালে উপজেলার মহারাজপুর ইউনিয়নের মেঘারাইট গ্রামে এ ঘটনা ঘটে। শাহাদাত ও শাকিল একই গ্রামের সোহরাব মিস্ত্রির ছেলে।

আশঙ্কাজনক অবস্থায় শাহাদাতকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ছোট ভাই শাকিলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দুই ভাই পেশায় মাছ ব্যবসায়ী। তাদের মধ্যে মাছ বিক্রির টাকার ভাগাভাগি নিয়ে দ্বন্দ্ব ছিল। এছাড়া শাকিলকে কেন বিয়ে দেওয়া হচ্ছে না- তা নিয়েও বড় ভাই শাহাদাতের প্রতি ক্ষুব্ধ ছিল ছোট ভাই।

শুক্রবার সকালে এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে ছোট ভাই দা দিয়ে বড় ভাইয়ের বাম হাতে কোপ মারে। এতে শরীর থেকে হাত বিচ্ছিন্ন হয়ে যায়।

স্থানীয়রা আহতাবস্থায় শাহাদাতকে উদ্ধার করে প্রথমে কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরবর্তীতে অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম দোহা বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘অভিযুক্ত ছোট ভাই শাকিলকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

নুরুজ্জামান/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়