ঢাকা     শুক্রবার   ০২ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৮ ১৪২৯ ||  ০৭ জমাদিউল আউয়াল ১৪১৪

সীমানা প্রাচীরে অটোরিকশার ধাক্কা, চালককে কুপিয়ে জখম

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৯, ১ অক্টোবর ২০২২  
সীমানা প্রাচীরে অটোরিকশার ধাক্কা, চালককে কুপিয়ে জখম

গাজীপুরের কালীগঞ্জে টিনের সীমনা প্রাচীরে ব্যাটারি চালিত অটোরিকশার ধাক্কা লাগায় মো. রাসেল (৩০) নামের এক যুবককে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে প্রতিবেশিদের বিরুদ্ধে। আহত যুবককে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো  হয়েছে।

এদিকে ওই ঘটনায় শনিবার (১ অক্টোবর) দুপুরে আহত রাসেলের বাবা বাদী হয়ে ৭ জনকে অভিযুক্ত করে কালীগঞ্জ থানায় বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। 

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের ঈশ্বরপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

অভিযুক্তরা হলেন- একই গ্রামের বাসিন্দা অপু (২৫), হেলাল (৪৮),  উজ্জল (২৭), আছমা (৪৫), মাফুজা (১৯), আফরোজা (১৮) ও নাদিয়া (২০)।

আহতের বাবা হজরত আলী বলেন, ‘অভিযুক্তরা সব সময় বাড়ির ময়লা আবর্জনা  আমার জমিতে ফেলে। এতে আমার জমির উর্বরতা নষ্ট হচ্ছে। এ ব্যাপারে স্থানীয়দের সঙ্গে কথা বললে তারা সমস্যা সমাধানের চেষ্টা করেন। কিন্তু তারা রাজি হননি। বরং তারা একই কাজ বারবার করেই যাচ্ছিলেন। শুক্রবার সন্ধ্যায় আমার ছেলে তার অটোরিকশা নিয়ে বাড়িতে আসার সময় প্রতিবেশীদের টিনের সীমান প্রাচীরে ধাক্কা লাগে। এতে ক্ষিপ্ত হয়ে ৭ জনে মিলে আমার ছেলেকে মারধর করে। এক পর্যায়ে তারা ধারালো অস্ত্র দিয়ে আমার ছেলেকে কুপিয়ে আহত করে।’

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান বলেন, আমরা একটি লিখিত অভিযোগ হাতে পেয়েছি। তদন্ত সাপেক্ষে অবশ্যই জরুরী ব্যাবস্থা গ্রহণ করা হবে।

রফিক/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়