ঢাকা     সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

স্ত্রীর পরকীয়ার বলি স্বামী, প্রেমিক গ্রেপ্তার

কুমিল্লা সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৬, ৬ অক্টোবর ২০২২  
স্ত্রীর পরকীয়ার বলি স্বামী, প্রেমিক গ্রেপ্তার

নিহত মনির

স্ত্রীর পরকীয়ার কারণে কুমিল্লার দাউদকান্দিতে সবজি ব্যবসায়ী মো. মনির হোসেন খুন হয়েছেন বলে জানিয়ে কুমিল্লা জেলা ডিবি পুলিশ।

বুধবার (৫ অক্টোবর) রাতে এক বিজ্ঞপ্তিতে ডিবি পুলিশ জানায়, মনির হোসেনের স্ত্রী নাজমা বেগম ড্রাইভার নূর আলমের সঙ্গে প্রেমে জড়িয়ে যান। মনির হোসেন খুন হওয়ার কারণ হিসেবে পরকীয়া প্রেমিক নূর আলমকে জিজ্ঞাসাবাদে রহস্য বের হতে থাকে।

ডিবি পুলিশ জানায়, গত ১০ সেপ্টেম্বর দাউদকান্দির তুজারভাঙ্গা এলাকার সবজি ব্যবসায়ী মনির হোসেনের মরদেহ বুড়িচংয়ের মোকাম ইউনিয়নের পরিহল পাড়া চেয়ারম্যান বাড়ির রাস্তার ১০০ গজ পূর্বদিকে ঢাকা-চট্টগ্রাম ঢাকাগামী মহাসড়কের পাশ থেকে উদ্ধার করে পুলিশ। পুলিশ স্থানীয় লোকজনের সাহায্যে মৃতদেহটি শনাক্ত করে এবং সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ মর্গে পাঠায়। ভিকটিম মনির হোসেনের মা রেহানা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে বুড়িচং থানায় মামলা করেন।

এরপর মামলাটির ছায়া তদন্ত শুরু করেন জেলা গোয়েন্দা পুলিশ। তদন্ত করে দেখা যায়, ভিকটিম মনির হোসেনের স্ত্রী নাজমার সাথে ড্রাইভার নুর আলম মিয়ার দেড় বছর ধরে পরকীয়ার সম্পর্ক চলে আসছিল। এটা নিয়ে ভিকটিমের সঙ্গে স্ত্রী নাজমার মনোমালিন্যের সৃষ্টি হলে নাজমা স্বামীর বাসা থেকে দুই ছেলেকে নিয়ে তার বোন বিউটির বাসায় চলে যান। সেখানে নুর আলমের সাথে নাজমার সম্পর্ক আরও গভীর হয়। পরবর্তীতে পারিবারিকভাবে কথা বলে নাজমা পুনরায় বাচ্চাদের নিয়ে তার স্বামীর বাসায় ফিরে আসেন।

তখন ঘাতক নুর আলম ভিকটিমের স্ত্রী নাজমাকে তার কাছে চলে আসতে বলে। নাজমা স্বামীর ঘর ছেড়ে আর কোথাও যাবে না জানালে ঘাতক নুর আলম ক্ষিপ্ত হয়ে ওঠে। এরই প্রেক্ষিতে গত ৪ অক্টোবর নুর আলমকে ডিবি পুলিশ গ্রেপ্তার করে প্রাথমিক জিজ্ঞাসাবাদে রহস্যের জট খুলতে শুরু করে। 

/রুবেল/সাইফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়