ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘পাগল’ বলায় সংঘর্ষে দু’জনের মৃত্যু 

নওগাঁ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৮, ১০ অক্টোবর ২০২২   আপডেট: ১১:৪৮, ১০ অক্টোবর ২০২২
‘পাগল’ বলায় সংঘর্ষে দু’জনের মৃত্যু 

নওগাঁর পত্নীতলা উপজেলায় এক ব্যক্তিকে ‘পাগল’ বলাকে কেন্দ্র করে কথা-কাটাকাটির জেরে দুজনের মৃত্যু হয়েছে।

গতকাল রোববার (৯ অক্টোবর) বিকেল ৫টার দিকে উপজেলার আমাইড় ইউনিয়নের নালাপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত ব্যক্তিরা হলেন উপজেলার আমাইড় ইউনিয়নের নালাপুর দক্ষিণপাড়া গ্রামের আছির উদ্দিন (৭০) ও ঘোষনগর ইউনিয়নের কৃষ্টরামপুর গ্রামের ফয়জুল ইসলাম (৪৫)।

আমাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শহিদুল ইসলাম জানান, বিকেলে ফয়জুলকে দেখে ‘পাগল’ বলে ডাক দেন আছির উদ্দিন। এতে ক্ষিপ্ত হয়ে আছির উদ্দিনের সঙ্গে কথা কাটাকাটি ফয়জুলের। এরই একপর্যায়ে ফয়জুল কুড়াল দিয়ে আছির উদ্দিনের পিঠে কোপ দেন। স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় আছির উদ্দিনকে উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয় তাকে। কিন্তু হাসপাতালে পৌঁছানোর আগেই সন্ধ্যা ৭টার দিকে আছির উদ্দিনের মৃত্যু হয়। এ ঘটনার পর স্থানীয় লোকজন ফয়জুলকে নালাপুর মোড়ে আটক করে। পরে তারা তাকে একটি গাছের সঙ্গে বেঁধে মারধর করে। একপর্যায়ে ফয়জুল অচেতন হয়ে পড়েন। খবর পেয়ে রাত ৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর অবস্থায় ফয়জুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ফয়জুলকে মৃত ঘোষণা করেন।

নওগাঁর পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম বলেন, ‘দু’জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। ঠিক কী কারণে তাঁদের মৃত্যু হয়েছে, সেটা নিয়ে তদন্ত চলছে।’

সাজু/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়