ঢাকা     শনিবার   ১৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৯ ১৪৩১

নরসিংদীতে ৫৪ বোমা নিষ্ক্রীয় করলো পুলিশ 

নরসিংদী সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৮, ১১ অক্টোবর ২০২২  
নরসিংদীতে ৫৪ বোমা নিষ্ক্রীয় করলো পুলিশ 

বোমা নিষ্ক্রীয়করণ ইউনিট

নরসিংদীর মনোহরদী উপজেলায় পুলিশের বিভিন্ন সময় জব্দকৃত ৫৪টি বোমা নিষ্ক্রীয় করা হয়েছে। মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে মনোহরদী থানার ভিতরে নিরাপত্তা বজায় রেখে বোমাগুলো নিষ্ক্রিয় করে ডিএমপির বোমা নিষ্ক্রীয়করণ ইউনিট।

থানা সূত্রে জানা যায়, গত ২৮ আগস্ট উপজেলা বিএনপি খুন, গুমের প্রতিবাদ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি এবং স্বেচ্ছাসেবক ও ছাত্রদল নেতার মৃত্যুর প্রতিবাদে মনোহরদীতে সমাবেশ করে। সমাবেশ থেকে লাঠিসোঁঠা নিয়ে এগুতে চাইলে পুলিশ বাধা দেয়। পরে বিএনপি নেতাকর্মীরা পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় পুলিশ সমাবেশস্থল থেকে তিনটি বোমা উদ্ধার করে। এ ছাড়া উপজেলার বড়চাপা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে পুলিশ অভিযান চালিয়ে ডাকাতদের কাছ থেকে ৫১টি বোমা উদ্ধার করে। মঙ্গলবার (১১ অক্টোবর) সকালে ঢাকা থেকে আগত ডিএমপির বোমা নিষ্ক্রীয়করণ ইউনিটের উপপরিদর্শক গোলাম মতূর্জার নেতৃত্বে চার সদস্যের দল বোমাগুলো নিষ্ক্রীয় করে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন বলেন, মামলার আলামত হিসেবে বোমাগুলো পুলিশের হেফাজতে ছিল। আদালতের আদেশের পরিপ্রেক্ষিতে সেগুলো পানিতে ভিজিয়ে রাখা হয়। পরে ডিএমপির বোমা নিষ্ক্রীয়করণ ইউনিট এগুলো নিষ্ক্রীয় করে।
 

হৃদয়/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়