ঢাকা     রোববার   ০৪ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৯ ||  ০৯ জমাদিউল আউয়াল ১৪১৪

সমাবেশের মাঠে জুমার নামাজ আদায় বিএনপি নেতাকর্মীদের

কুমিল্লা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫২, ২৫ নভেম্বর ২০২২   আপডেট: ১৪:৫৩, ২৫ নভেম্বর ২০২২
সমাবেশের মাঠে জুমার নামাজ আদায় বিএনপি নেতাকর্মীদের

কুমিলায় টাউন হল মাঠে শুক্রবার (২৫ নভেম্বর) দুপুরে জুমার নামাজ আদায় করেছেন বিএনপির নেতাকর্মীরা। দুপুর দেড়টার দিকে নামাজ আদায় করেন তারা। এর আগে সমাবেশে সমাবেশে যোগ দিতে চাঁদপুর, ব্রাহ্মণবাড়িয়াসহ আশপাশের জেলাগুলো থেকে নেতাকর্মীরা সমাবেশ স্থলে এসে পৌঁছাতে শুরু করেন।

শুক্রবার জুমার নামাজে বিএনপির কেন্দ্রীয় ও কুমিল্লার স্থানীয় নেতারাও অংশ নেন। 

বিএনপির দলীয় সূত্রে জানা গেছে, নামাজ শেষে তারা গণসমাবেশ সফল করতে দোয়া ও মোনাজাত করেন। একই সঙ্গে তারা দলের চেয়ারপরসন খালেদা জিয়ার সুস্থতা কামনা করেও দোয়া করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি'র ভাইস চেয়ারম্যান ড. খন্দকার মোশাররফ হোসেন, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি'র আহবায়ক হাজী আমিনুর রশিদ ইয়াছিন প্রমুখ। 

এর আগে দুপুরে সমাবেশস্থল ঘুরে দেখা যায়, পুরো টাউন হল মাঠ জুড়ে বিএনপি নেতারা অবস্থান করছেন।

নামাজ শেষে ড. খন্দকার মোশাররফ বলেন, ‘বিএনপির এখন পর্যন্ত প্রতিটি বিভাগীয় সমাবেশ থেকে সরকারকে বার্তা দেওয়া হয়েছে তাদের সময় শেষ। তারা যদি না ক্ষমতা না ছাড়ে তাহলে জনগণ তাদের পতন ঘটাবে। ঢাকা বিভাগের সমাবেশ থেকে এই সরকার বিদায়ের আন্দোলনের ঘোষণা করা হবে।’ 

প্রসঙ্গত, খালেদা জিয়ার মুক্তি, তত্ত্বাবধায়ক সরকার, সংসদকে বিলুপ্ত ও  সরকারের পদত্যাগসহ বিভিন্ন দাবিতে বিভাগীয় সমাবেশ করছে বিএনপি। ইতোমধ্যে দলটি চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর ও বরিশাল ও ফরিদপুরে গণসমাবেশ করেছে।

রুবেল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়