ঢাকা     বুধবার   ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২৫ ১৪২৯

সর্বোচ্চ আদালতের রায় মানছে না পদ্মা ওয়েল, অভিযোগ বীর মুক্তিযোদ্ধার

পাবনা প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৯, ২৬ নভেম্বর ২০২২   আপডেট: ১৩:৫১, ২৬ নভেম্বর ২০২২
সর্বোচ্চ আদালতের রায় মানছে না পদ্মা ওয়েল, অভিযোগ বীর মুক্তিযোদ্ধার

পাবনার ঈশ্বরদীর বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেনকে তেল পাম্পের অনুমতি দিতে দেশের সর্বোচ্চ আদালত রায় দিয়েছেন। তারপরও পদ্মা ওয়েল কোম্পানি তাকে নানাভাবে হয়রানি করছে বলে অভিযোগ করেছেন তিনি।  

শনিবার (২৬ নভেম্বর) সকাল ১০ টায় ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া মোড়ে অবস্থিত দেওয়ান ফিলিং স্টেশনে সংবাদ সম্মেলনে তিনি এই অভিযোগ করেন। 

সংবাদ সম্মেলনে তেল পাম্পের মালিক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান আমজাদ হোসেন লিখিত বক্তব্য পাঠ করেন । 

তিনি বলেন, ২০১৪ সালে প্রজ্ঞাপন জারির পর তিনি পদ্মা ওয়েল কোম্পানির কাছে তেল পাম্পের জন্য আবেদন করেন। দাপ্তরিক সকল কার্য সম্পন্ন করলে বিষয়টি উচ্চতর আদালতে গড়ায়। তিনি দেশের সর্বোচ্চ আদালতের সকল রায় লাভ করলেও অজ্ঞাত কারণে সেই পদ্মা ওয়েল কোম্পানির কাছেই নানা হয়রানির শিকার হচ্ছেন। তিনি এ বিষয়টির সমাধানে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। 

বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন অভিযোগ করেন- তেল পাম্প স্থাপনে জায়গা কেনা, অবকাঠামো নির্মাণসহ বিভিন্ন কাজে তার ৪ কোটি টাকারও বেশি খরচ হয়েছে৷ এর মধ্যে ব্যাংক ঋণ দেড় কোটি টাকা। অথচ গত চারমাস ধরে অনুমোদন না দিয়ে নানাভাবে হয়রানি করছে পদ্মা ওয়েল কোম্পানি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- সাইদুল ইসলাম সরদার মান্না, মমতাজুল হক, আব্দুল করিম, সিদ্দিকুর রহমান, বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন আফজাল, বীর মুক্তিযোদ্ধা সানাউল্লাহ বিশ্বাস প্রমুখ। 

শাহীন/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়