ঢাকা     সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৬ ১৪২৯

দাঁড়িয়ে থাকা ট্রাকে অপর ট্রাকের ধাক্কা, নিহত ২

দিনাজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৯, ২৮ নভেম্বর ২০২২   আপডেট: ১১:২২, ২৮ নভেম্বর ২০২২
দাঁড়িয়ে থাকা ট্রাকে অপর ট্রাকের ধাক্কা, নিহত ২

দিনাজপুরের ঘোড়াঘাটে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে পাথর বোঝাই অপর একটি ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পাথর বোঝাই ট্রাকের চালক ও চালকের সহকারী নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৮ নভেম্বর) ভোরে ঘোড়াঘাট পৌর এলাকার আজাদ মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিরাজ শেখের ছেলে ট্রাক চালক শিলন মিয়া (৪০) এবং আব্দুর রাজ্জাক মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২২)। তারা দুজনেই কুষ্টিয়া জেলার কুমারখালি উপজেলার বাঁশয়ারা গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানান, বালু বোঝাই একটি ট্রাক দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের আজাদ মোড়ে দাঁড়িয়ে ছিল। এসময় দিনাজপুর থেকে বগুড়াগামী পাথর বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দেয়। এতে পাথর বোঝাই ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচরে যায় এবং ঘটনাস্থলেই মারা যান ট্রাকটির চালক। পরে গুরুতর অবস্থায় আহত হেলপারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয় লোকজন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, নিহন চালকের লাশ থানায় আনা হয়েছে। চালকের সহকারীর লাশ হাসপাতালে আছে। আমরা তাদের পরিবারকে খবর দিয়েছি। তারা আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মোসলেম/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়