ঢাকা     সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৭ ১৪২৯

লক্ষ্মীপুরে অসহায় পরিবারের পাশে ওয়ালটন

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৭, ২৮ নভেম্বর ২০২২   আপডেট: ১৪:৫৮, ২৮ নভেম্বর ২০২২

‘আমরা সেরা ছিলাম, সেরা আছি, সেরা থাকবো’- স্লোগানকে সামনে রেখে লক্ষ্মীপুরে অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছে দেশের ইলেক্ট্রনিক্স জায়ান্ট কোম্পানি ওয়ালটন গ্রুপ। ‘ওয়ালটন কিস্তি ক্রেতা সুরক্ষা নীতি’র আওতায় মৃত ক্রেতার পরিবারকে আর্থিক সুবিধার চেক হস্তান্তর করা হয়েছে।

রোববার (২৭ নভেম্বর) সন্ধ্যায় স্থানীয় ওয়ালটন প্লাজার আয়োজনে রামগঞ্জ পৌর এলাকার আউগানখিল গ্রামের ব্যাপারীর বাড়িতে আয়োজিত অনুষ্ঠানে এ চেক হস্তান্তর করা হয়। এ সময় কিস্তির বাকি টাকা মওকুফ করে ওই ব্যক্তির (মৃত) পরিবারকে আরও ২০ হাজার টাকার চেক তুলে দেন অতিথিরা।

ওয়ালটনের চিফ ডিভিশনাল অফিসার (ডিভিশন-৩) মাহমুদুর রহমান খানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন চৌধুরী। 

বিশেষ অতিথি ছিলেন ওয়ালটনের ডিভিশনাল ক্রেডিট ম্যানেজার অজিৎ কুমার দাস, রিজিওনাল সেলস ম্যানেজার মো. সৌরভ হোসেন, ক্রেডিট ম্যানেজার মো. জাহিদুল ইসলাম, রামগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ফাতেমা বেগম, জেলা বণিক সমিতির ক্রিড়া বিষয়ক সম্পাদক সৈয়দ এহতেশাম হায়দার বাপ্পি, রামগঞ্জ ওয়ালটন প্লাজার শাখা ব্যবস্থাপক হামিদুল হক। 

উল্লেখ্য, চলতি বছরের মে মাসে রামগঞ্জ ওয়ালটন প্লাজা থেকে ৪২ হাজার ৩১১ টাকা দিয়ে একটি ফ্রিজ ক্রয় করেন ইমান আলী নামে এক ব্যক্তি। ওই সময় ১২ হাজার টাকা নগদ দিয়ে বাকি টাকা কিস্তিতে দেওয়ার কথা ছিলো। কিন্তু ২১০০ টাকা করে দুই কিস্তি দেওয়ার পর মারা যায় ইমান আলী। এরপর ওয়ালটনের কিস্তি ক্রেতা সুরক্ষা নীতির আওতায় এ চেক হস্তান্তর করা হয়।

এদিকে, প্রতিক্রিয়া জানতে চাইলে ইমান আলীর স্ত্রী শানু বেগম বলেন, স্বামীর মৃত্যুর পর অভাব-অনটনের সংসারে ৩ মেয়ে ও ১ ছেলেকে নিয়ে কষ্টে জীবনযাপন করতে হচ্ছে। খুবই দুশ্চিন্তায় ছিলাম ওয়ালটনের কিস্তির টাকা নিয়ে। এখন দেখি কিস্তির টাকা মওকুফ করে আরও ২০ হাজার টাকার চেক দিয়েছে ওয়ালটন। এতে আমি খুবই খুশি। এ সময় ওয়ালটন পরিবারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।

/জাহাঙ্গীর লিটন/সাইফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়