ঢাকা     সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৭ ১৪২৯

যশোর-কক্সবাজার রুটে নভোএয়ারের সরাসরি ফ্লাইট উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, যশোর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৩, ৩০ নভেম্বর ২০২২  
যশোর-কক্সবাজার রুটে নভোএয়ারের সরাসরি ফ্লাইট উদ্বোধন

যশোর থেকে কক্সবাজার রুটে সরাসরি ফ্লাইট পরিচালনা শুরু করেছে নভোএয়ার। 

বুধবার (৩০ নভেম্বর) যশোর বিমানবন্দরে সংক্ষিপ্ত অনুষ্ঠান শেষে কেক কেটে এই ফ্লাইটের উদ্বোধন করেন বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান।

মফিদুর রহমান বলেন, ‘কক্সবাজারের সঙ্গে যশোরের বিমান যোগাযোগ চালু হওয়ায় পর্যটন ক্ষেত্রে নতুনমাত্রা যোগ হবে। এ অঞ্চলের মানুষের দীর্ঘদিনের দাবি পূরণ হয়েছে। এ ধরণের কানক্টেভিটি গড়ে উঠলে আমাদের পর্যটন আরো বিকাশিত হবে এবং বিদেশিরাও আমাদের দেশ ঘুরে দেখতে পারবেন।’ 

তিনি আরও বলেন, ‘আমরা বিমানবন্দরগুলোকে উন্নত সুবিধা সম্বলিত করে গড়ে তুলতে শুরু করেছি।’

অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান, যশোর বিমানবন্দরের ব্যবস্থাপক রিয়াজুল ইসলাম মাসুদ, সরকারি উচ্চ পদস্থ কর্মকর্তা ও ট্রাভেল এজেন্সির সদস্যরা।

অনুষ্ঠানে জানানো হয়, প্রতি সপ্তাহের বুধবার সকাল ১১টা ৪৫ মিনিটে যশোর থেকে রওনা হয়ে দুপুর ১২টা ৫৫ মিনিটে কক্সবাজারে পৌঁছাবে নভোএয়ারের ফ্লাইটটি। কক্সবাজার থেকে শনিবার সকাল ৯টা ৫৫ মিনিটে ছেড়ে যশোরে পৌঁছাবে বিমানটি সকাল ১১টার দিকে। এই রুটে ওয়ানওয়ে সর্বনিম্ন ভাড়া ৫ হাজার ৯০০ টাকা নির্ধারন করা হয়েছে।

এদিকে ভ্রমণপিপাসুদের জন্য কক্সবাজারে তিন রাতের হোটেল ফ্রি অফার ঘোষণা করেছে নভোএয়ার। অফারটি উপভোগ করতে দুই জনের যশোর থেকে কক্সবাজারের রিটার্ন টিকেট কিনতে হবে। এই অফারে দুই জনের কক্সবাজার যাওয়া-আসা এবং তিন রাত হোটেলে ফ্রি থাকার সুবিধা রয়েছে। ভ্রমণপিপাসুদের এ সুবিধা দিতে নভোএয়ার কক্সবাজারের ৬টি হোটেলের সঙ্গে চুক্তি করেছে।

রিটন/ মাসুদ

সর্বশেষ

পাঠকপ্রিয়