ঢাকা     শুক্রবার   ১৯ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৪ ১৪৩১

শেরপুরে স্ত্রী হত্যায় মামলায় স্বামী গ্রেপ্তার

শেরপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৯, ৫ ডিসেম্বর ২০২২  
শেরপুরে স্ত্রী হত্যায় মামলায় স্বামী গ্রেপ্তার

শেরপুরের নকলায় শাহনাজ পারভীনকে (৩৫) হত্যার অভিযোগে স্বামী রাসেল মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াদ মাহমুদ।

রোববার (৪ ডিসেম্বর) রাত ৮টার দিকে রাসেল মিয়াকে (৪৫) তথ্য-প্রযুক্তির সহায়তায় গাজীপুরের শ্রীপুরে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। 

রাসেলকে গ্রেপ্তার করায় নিহতের মা লাকি বেগম স্বস্তি প্রকাশ করে উপযুক্ত শাস্তি দাবি করেন। নিহতের মেয়ে মাহিমা আক্তার (১৮) বলেন, আমার মাকে প্রতিনিয়ত নির্যাতন করতেন বাবা। তিনি তার আগের স্ত্রীকেও নির্যাতন করতেন। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। মাহিমা তার মায়ের হত্যার বিচার দাবি করেন।

উল্লেখ্য, গত ৩ ডিসেম্বর শনিবার রাতে শেরপুরের নকলা উপজেলার জানকিপুর গ্রামে তালাবদ্ধ ঘর থেকে শাহনাজ পারভীনের (৩৫) মরদেহ উদ্ধার করা হয়। তার মুখ ও মাথায় একাধিক আঘাতের চিহ্ন ছিল। ঘটনার পর থেকেই তার স্বামী রাসেল মিয়া পলাতক ছিলেন। অভিযুক্ত রাসেল মিয়া পেশায় রাজমিস্ত্রি শ্রমিক।

এ ঘটনায় রোববার (৪ ডিসেম্বর) সকালে ঘটনাস্থল পরিদর্শনের পর নকলা থানার পুলিশকে হত্যার সঙ্গে সরাসরি সম্পৃক্ত রাসেল মিয়াকে গ্রেপ্তারের নির্দেশ দেন শেরপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. হান্নান মিয়া। এর পরেই পুলিশ জুড়েসুড়ে অভিযানে নামে।

/তারিকুল/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়