ঢাকা     সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৬ ১৪২৯

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে দল ছাড়লেন সখীপুর বিএনপির সভাপতি

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২১, ৫ ডিসেম্বর ২০২২   আপডেট: ২২:৫৬, ৫ ডিসেম্বর ২০২২
ফেসবুকে স্ট্যাটাস দিয়ে দল ছাড়লেন সখীপুর বিএনপির সভাপতি

টাঙ্গাইলের সখীপুর উপজেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান সাজু পদত্যাগ করেছেন। সোমবার (৫ ডিসেম্বর) বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তিনি পদত্যাগের ঘোষণা দেন।

ফেসবুক স্ট্যাটাসে লেখেন, আমি বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান সাজু সভাপতি, সখিপুর উপজেলা বিএনপি। সাবেক সহ-সভাপতি টাঙ্গাইল জেলা বিএনপি। সাবেক চেয়ারম্যান ১ নম্বর কাকড়াজান ইউনিয়ন পরিষদ। আমি শারীরিক অসুস্থতা ও পারিবারিক কারণে আজ থেকে সখীপুর উপজেলা বিএনপির সভাপতি পদ থেকে পদত্যাগ করলাম।

তিনি আরও লেখেন, আগামী দুই/তিনদিনের মধ্যেই সংবাদ সম্মেলন করে নিজেকে সব পদ-পদবি থেকে সরিয়ে নেবো। বিএনপি পরিবারের সবার জন্য দোয়া ও ভালোবাসা রইলো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

এ বিষয়ে জানতে চাইলে শাহজাহান সাজু বলেন, ‘মামলা-হামলার ভয় আমি কোনোদিন করিনি। এখনো করি না। শারীরিক অসুস্থতা ও পারিবারিক কারণে আমি পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি। আগামী দুই/তিনদিনের মধ্যে সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে বিএনপির সব পদ-পদবি থেকে নিজেকে সরিয়ে নেবো।’

এ বিষয়ে জানতে চাইলে টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহিন বলেন, ‘বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান সাজুর পদত্যাগের ব্যাপারে এখনি কোনো মন্তব্য করতে চাচ্ছি না। দ্রুতই সমস্যার সমাধান হবে।’

কাওছার/কেআই

সর্বশেষ

পাঠকপ্রিয়