ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

সহকর্মীর মাথা ফাটিয়ে ২ পুলিশ বরখাস্ত

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৯, ৬ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৪:০৬, ৬ ডিসেম্বর ২০২২
সহকর্মীর মাথা ফাটিয়ে ২ পুলিশ বরখাস্ত

নিজের নামে ইস্যু করা পিস্তল দিয়ে আঘাত করে সিলেট মহানগর পুলিশ লাইনসের এক নায়েক সহকারী উপ-পরিদর্শকের (এএসআই) মাথা ফাটিয়ে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আহত ও অভিযুক্ত দুই পুলিশ সদস্যকেই সাময়িক বরখাস্ত করা হয়েছে। 

সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কমিশনারের নির্দেশে তাদের সাময়িক বরখাস্ত করা হয়। গতকাল সোমবার রাতে এসএমপি’র উপ-কমিশনার (সদর ও প্রশাসন) মো. কামরুল আমীনের স্বাক্ষরিত আদেশে এতথ্য জানা গেছে।

খোঁজ নিয়ে জানা গেছ, শনিবার (৩ ডিসেম্বর) সিলেট মহানগর পুলিশ লাইনসে স্ট্যান্ডবাই দায়িত্ব পালন নিয়ে কথা কাটাকাটি ও হাতাহাতির একপর্যায়ে নায়েক প্রনজিত তার নামে ইস্যুকৃত অস্ত্র দিয়ে এএসআই মো. রুবেল মিয়ার মাথায় আঘাত করেন। এসময় রুবেলের মাথা ফেটে রক্তক্ষরণ হয়। পরে আহত অবস্থায় এএসআই রুবেলকে সিলেট বিভাগীয় পুলিশ হাসপাতালে নেওয়া হয়।

এ বিষয়ে আহত এএসআই মো. রুবেল মিয়া বলেন, ‘পুলিশ লাইনসে বিশ্রামে আছি। আমাদের মধ্যে একটা ভুল বোঝাবুঝি হয়েছিল। কর্তৃপক্ষ সেটি মীমাংসা করে দিয়েছেন।’

অভিযুক্ত প্রনজিত বলেন, ‘যেহেতু বিষয়টি কর্তৃপক্ষ দেখছেন এ জন্য আমি কিছুই বলবো না।’

এসএমপির অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) সুদীপ দাস বলেন, ‘পুলিশ লাইনসে শৃঙ্খলার ব্যাপারে এসএমপির নীতি সবসময় জিরো টলারেন্স। শৃঙ্খলা ভঙ্গের দায়ে দুজনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।’

নূর আহমদ/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়