ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চট্টগ্রামে ৫ বছরের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৯, ২৪ ডিসেম্বর ২০২২  
চট্টগ্রামে ৫ বছরের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় খেলতে গিয়ে ৫ বছরের শিশু ধর্ষিত হয়েছে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনায় পুলিশ মোহাম্মদ জাহাঙ্গীর নামে ৪৫ বছর বয়সী ব্যক্তিকে গ্রেফতার করেছে। 

শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে উপজেলার শাকপুরা ইউনিয়নে শিশুটি ধর্ষিত হয়। বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মহিউদ্দিন সুমন এর সত্যতা নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দুপুর সাড়ে ১২টার দিকে মো. জাহাঙ্গীরের বাড়িতে বাচ্চাদের সঙ্গে খেলতে গিয়েছিল শিশুটি। পৌনে ২টার দিকে শিশুটি কান্না করতে করতে ঘরে আসে। এ সময় শিশুটির প্যান্ট রক্তাক্ত দেখতে পায় তার মা। শিশুটি ধর্ষিত হওয়ার বিষয়টি নিশ্চিত হয়ে জাহাঙ্গীরকে শনাক্ত করে প্রতিবেশীরা। পরে এই ঘটনায় থানায় জানানো হলে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে জাহাঙ্গীরকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, গ্রেফতারের পর জাহাঙ্গীর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণ করার কথা স্বীকার করেছে। জাহাঙ্গীরের ঘরে বৃদ্ধা মা ছাড়া কেউ না থাকায় শিশুটিকে প্রলোভন দেখিয়ে ঘরে নিয়ে যায় এবং নিজের ঘরে শিশুটিকে ধর্ষণ করে বলে স্বীকার করেছে। 

শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হয়েছে জাহাঙ্গীরের বিরুদ্ধে।

রেজাউল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়