ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সৈয়দ নজরুলের ম্যুরাল বিকৃতি: প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ

কিশোরগঞ্জ প্রতিনিধি   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০১, ২ জানুয়ারি ২০২৩  
সৈয়দ নজরুলের ম্যুরাল বিকৃতি: প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ

কিশোরগঞ্জে শহীদ সৈয়দ নজরুল ইসলাম ও তার বড় ছেলে সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরালে রঙ লেপন করে বিকৃত করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার (২ জানুয়ারি) বিকেলে শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে সর্বস্তরের নাগরিকের ব্যানারে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়। মানববন্ধনে ৪৮ ঘণ্টার ভিতরে দুর্বৃত্তদের গ্রেফতার না করলে কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন বক্তারা।

মানববন্ধনে কিশোরগঞ্জের জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক এম এ আফজল, যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাইদ ইমাম, সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ, সদর উপজেলার সভাপতি আওলাদ হোসেন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মীর অ্যাডভোকেট আমিনুল ইসলাম সোহেল, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগমসহ জেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা বলেন, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মুক্তিযুদ্ধকালীন অস্থায়ী সরকারের রাষ্ট্রপতি। তিনি আমাদের অহংকার। সৈয়দ আশরাফুল ইসলাম সৎ ও আর্দশবান নেতা। রাতের অন্ধকারে তাদের ম্যুরালে যারা রঙ লেপন করেছে, তাদের দিনের বেলায় দাঁড়ানোর সাহস নেই।
 

রুমন/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ