ঢাকা     শুক্রবার   ২৪ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১০ ১৪৩১

১৮ বছর পর দেশে এসে প্রবাসীর রহস্যজনক মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৭, ৭ জানুয়ারি ২০২৩  
১৮ বছর পর দেশে এসে প্রবাসীর রহস্যজনক মৃত্যু

কুমিল্লার বুড়িচং উপজেলার জগতপুর গ্রামের রবিউল হোসেন (৪৫) নামে এক প্রবাসীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৭ জানুয়ারি) বেলা ১২টার দিকে জগতপুর গ্রাম থেকে লাশ উদ্ধার করা হয়। 

নিহতের ভাতিজা মো. সাগর জানান, রবিউল প্রায় ১৮ বছর সৌদি আরবে কর্মরত ছিলেন। কিছু দিন আগে দেশে এসে স্ত্রী মনি আক্তার নাজমা ও তিন সন্তান নিয়ে কুমিল্লা নগরীর রেইসকোর্স এলাকায় ভাড়া বাসায় থাকতেন। 

শনিবার (৭ জানুয়ারি) সকালে স্ত্রী নাজমা স্বামী রবিউলকে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করলে নাজমা অ্যাম্বুলেন্সে লাশ নিয়ে গ্রামের বাড়ি জগতপুরে রওয়ানা দেয়। পথে নাজমা নেমে যেতে চাইলে চালক দরজা লক করে জগতপুর নিয়ে আসে। বাড়ির লোকজন রবিউলের মৃত্যুর কারণ জিজ্ঞেস করলে নাজমা ঠিকমতো উত্তর দিতে পারেনি। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে বুড়িচং থানার পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

অ্যাম্বুলেন্স চালক বলেন, ‘নাজমা তার স্বামী রবিউলকে নিয়ে প্রথমে কুমিল্লা সদর হাসপাতালে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তারপর স্বামীর লাশ নিয়ে গ্রামের বাড়ি বুড়িচংয়ের জগতপুর রওনা দেয়। ভরাসার আসার পরে নাজমার কাছে ফোন আসলে তিনি গাড়ি থেকে নেমে যেতে চান। কিন্তু আমি গাড়ির দরজা লক করে দিলে তিনি আর নামতে পারেননি। আমি তাকেসহ জগতপুর নিয়ে আসি।’ 

প্রতিবেশী অবসরপ্রাপ্ত সার্জেন্ট ফরিদ উদ্দিন বলেন, তাদের স্বামী ও স্ত্রীর মধ্যে সব সময় ঝগড়া হতো। এটা পরিকল্পিত হত্যা হতে পারে। 

পরে বুড়িচং থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

বুড়িচং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান বলেন, ‘ঘটনাটি কোতোয়ালি থানা এলাকায় ঘটেছে। খবর পেয়ে আমি বাড়িতে গিয়ে মরদেহ কোতোয়ালিতে পাঠিয়েছি। কোতোয়ালি থানা পুলিশ ব্যবস্থা নেবে।’

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সানজুর মোর্শেদ জানান, এ বিষয়টা তার জানা নেই। পরে বিস্তারিত জানাতে পারবেন। 
 

রুবেল/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়