ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

চুরি করতে গিয়ে আটক ২

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৫, ১০ জানুয়ারি ২০২৩  
চুরি করতে গিয়ে আটক ২

নোয়াখালীর কোম্পানীগঞ্জে একটি বাড়িতে চুরি করার অভিযোগে স্থানীয়দের কাছে আটক হয়ে মারধরের শিকার হয়েছেন দুইজন। পরে পুলিশ আজ সকালে তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।  

মঙ্গলবার (১০ জানুয়ারি) কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, গতকাল সোমবার দিবাগত রাত ৩ টার দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের আনার আহমেদের বাড়ির ইব্রাহিমের ঘরে চুরির ঘটনা ঘটে।  

আটককৃতরা হলেন- উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের মো. সরোয়ার (৪১) এবং মুছাপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সর্দার বাড়ির আবদুল খালেকের ছেলে মো.আলমগীর (৩৮)। 

স্থানীয় বাসিন্দারা জানান, সরোয়ারের নেতৃত্বে সংঘবদ্ধ চোর চক্র গতকাল রাতে আনার আহমেদের বাড়ির ইব্রাহিমের ঘরে চুরি করতে যায়। এ সময় পরিবারের সদস্যরা বিষয়টি আঁচ করতে পেরে ধাওয়া দিয়ে আলমগীর নামে এক চোরকে আটক করে। তার ভাষ্যমতে সরোয়ারকে আটক করে স্থানীয় লোকজন। পরে স্থানীয় বাসিন্দারা সরোয়ারসহ দুই চোরকে মারধর করে। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও চুরির কাজে ব্যবহৃত একটি সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়।    

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাদেকুর রহমান, ‘চুরি করতে গিয়ে জনতার হাতে দুইজন আটক হন। সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আটক হওয়া ব্যক্তিদের থানায় নিয়ে আসে। এখনো মামলা হয়নি। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থ্যা গ্রহণ করা হবে।’

মওলা সুজন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়