ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শ্বশুর বাড়িতে এসে জামাইয়ের আত্মহত্যা

সাভার (ঢাকা) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৬, ১৬ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৬:৪৩, ১৬ জানুয়ারি ২০২৩
শ্বশুর বাড়িতে এসে জামাইয়ের আত্মহত্যা

ঢাকার আশুলিয়ায় শ্বশুর বাড়িতে এসে এক যুবক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (১৬ জানুয়ারি) সকালে মারা যাওয়া যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহিদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

এর আগে, গতকাল রোববার রাতে আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকার কাদের মাস্টারের ভাড়া বাড়িতে এই ঘটনা ঘটে।

মারা যাওয়া যুবকের নাম হাবিবুর রহমান (২৬)। তিনি বাগেরহাট জেলার মোংলা থানার আবুল হোসেনের ছেলে। তিনি ঢাকার একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন। 

খোঁজ নিয়ে জানা গেছে, তিন মাস আগে বাগেরহাট জেলার মোহিব্বুল্লাহ খানের মেয়ে আনিকা তাবাছ্ছুমের সঙ্গে বিয়ে হয় হাবিবুরের। 

মারা যাওয়া হাবিবুরের শ্যালক মো. সিয়াম জানান, ‘আমার বোনের বিয়ের বয়স মাত্র ৩ মাস। আগের কথা মতো, বিয়ের পর থেকেই আশুলিয়ার নিশ্চিন্তপুরে আমাদের ভাড়া বাসায় থেকে আনিকা পড়াশুনা করছে। কিছুদিন আগে হাবিবুর ১২ লাখ টাকা বিট কয়েনের ব্যবসায় বিনিয়োগ করে প্রতারিত হন। এরপর থেকেই তিনি দুশ্চিন্তা করতেন। 

তিনি আরও জানান, গতকাল সকালে ঢাকা থেকে নিশ্চিন্তপুর আমাদের ভাড়া বাসায় বোনকে নিতে আসেন হাবিবুর। আমার বোন যেতে রাজি না হওয়ায় হাবিবুরের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। পরে হাবিবুর রুমে ঢুকে দরজা আটকে গলায় ফাঁস দেন। আশপাশের মানুষের সহযোগিতায় ঘরের দরজা ভেঙে হাবিবুরের ঝুলন্ত লাশ দেখতে পাই আমরা। পরে আশুলিয়া নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ আফজালুর হক জানান, রাত ১০ টার দিকে খবর পেয়ে স্থানীয় একটি হাসপাতাল থেকে লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে গলায় ফাঁস দিয়ে ওই যুবক আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। 

তিনি আরও জানান, মারা যাওয়া যুবকের বাবা ফোনে জানিয়েছেন, তার ছেলে ব্যবসায় ক্ষতিগ্রস্ত হয়ে মানসিকভাবে দুশ্চিন্তাগ্রস্থ ছিলেন। এ বিষয়ে তার কোনো অভিযোগ নেই। তবে ময়নাতদন্ত রিপোর্ট ও পরিবারের লিখিত বক্তব্যের উপরেই পরবর্তীতে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

সাব্বির/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়