ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ব্যাডমিন্টন খেলা নিয়ে খুনের ঘটনায় গ্রেপ্তার ২

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১২, ১৮ জানুয়ারি ২০২৩  
ব্যাডমিন্টন খেলা নিয়ে খুনের ঘটনায় গ্রেপ্তার ২

কক্সবাজারের বাসটার্মিনাল এলাকায় ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে জোড়া খুনের ঘটনায় অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় হত্যায় ব্যবহৃত ছুরি ও লোহার রড জব্দ করা হয়।

পড়ুন: ব্যাডমিন্টন খেলা নিয়ে তর্ক, ছুরিকাঘাতে নিহত ২

মঙ্গলবার (১৭ জানুয়ারি) ভোরে কক্সবাজার সদরের খুরুশকুল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এদিন বিকেল ৪টায় সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম।

গ্রেপ্তাররা হলেন-ঝিলংজা ইউনিয়নের পূর্ব লারপাড়ার আবদু খলিলের ছেলে জয়নাল আবেদীন (২৮) ও কামাল উদ্দিন (২৫)। 

পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম বলেন, ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে হাতাহাতির এক পর্যায়ে মামলার আসামি আতিকের মাথায় আঘাত পায়। পরে সে ও আরও কয়েকজন ছোরা, লোহার রড এবং লাঠি নিয়ে পূর্ব লারপাড়া দেলোয়ারের দোকানের সামনে এসে সাইদুলকে পেয়ে বুকে ও পিটে ছুরিকাঘাত করে গুরুতর আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে তাকে বাঁচাতে কায়সার এগিয়ে আসলে কায়সারকেও ছুরিকাঘাত করে। লোহার রড দিয়ে তাদের মাথায় এবং শরীরে আঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করে। ভিকটিমদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে এবং উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে। এ ঘটনার ভিকটিম মফিজ গুরুতর জখম অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

পুলিশ সুপার আরও বলেন, ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে এ ঘটনার ২ জন হত্যাকারী গ্রেপ্তার এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো ছোরা ও লোহার রড উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা ঘটনার দায় স্বীকার করেছে। গ্রেপ্তারকৃত ২ জনসহ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, সোমবার রাত ১১টার দিকে সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের পূর্ব লারপাড়া প্রাথমকি বিদ্যালয় এলাকায় ব্যাডমিন্টন খেলায় একজনকে প্রহারের ঘটনায় দুই ব্যক্তিকে ছুরিকাঘাতে খুন করা হয়। 

/তারেকুর/সাইফ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়