ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

গ্যাসের দাম পুনঃনির্ধারণে আলোচনা চলছে: বাণিজ্যমন্ত্রী 

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৬, ২২ জানুয়ারি ২০২৩  
গ্যাসের দাম পুনঃনির্ধারণে আলোচনা চলছে: বাণিজ্যমন্ত্রী 

সমন্বয় করে বিদ্যুৎ ও গ্যাসের দাম বৃদ্ধি করা হলে অর্থনীতিতে কিছুটা প্রভাব পরবে। গ্যাস দিয়ে যেসব পণ্য উৎপাদন করা হয় সেসব পণ্যের দাম তো কিছুটা বাড়বেই। একই সঙ্গে নতুন করে গ্যাসের দাম পুনঃনির্ধারণে আলোচনা চলছে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। 

রোববার (২২ জানুয়ারি) দুপুরে রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আয়োজিত রংপুর শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি। 

বাণিজ্য মন্ত্রী আসন্ন রমজানে নিত্যপণ্যের বাজার স্থিতিশীল রাখতে ক্রেতাদের একসঙ্গে বেশি পণ্য না কেনার আহ্বান জানান। রমজানকে কেন্দ্র করে অবৈধ মজুদ করলে কঠোর ব্যবস্থা নেওয়ার হুশিয়ারিও দেন মন্ত্রী। পণ্যের দাম যাতে না বাড়ে সে জন্য ব্যবসায়ীদের সঙ্গে আলোচনা করা হবে বলেও জানিয়েছেন মন্ত্রী।  

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- রংপুর মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডা. দেলোয়ার হোসেন, যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম, রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটুসহ স্থানীয় প্রশাসন ও ব্যবসায়ী সংগঠনের নেতারা। 

প্রসঙ্গত, রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রিজ আয়োজিত মেলাটি অনুষ্ঠিত হচ্ছে নগরীর ক্রিকেট গার্টেন মাঠে। মাসব্যাপী এই শিল্প ও বানিজ্য মেলায় স্থানীয় ও দেশের বিভিন্ন অঞ্চলের মোট ১২০ টি স্টল রয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলাটি চলবে।

আমিরুল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়