ঢাকা     শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২১ ১৪২৯

প্রেমিকার বাবাকে পিটিয়ে হত্যা

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৮, ২৫ জানুয়ারি ২০২৩  
প্রেমিকার বাবাকে পিটিয়ে হত্যা

ফাইল ফটো

রংপুরে মেয়ের প্রেমের বলি হলেন নওশাদ আলী (৫৫) নামে এক ব্যক্তি। প্রেম মেনে না নেওয়ায় তাকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে।

বুধবার (২৫ জানুয়ারি) সকালে পীরগাছা উপজেলার কৈকুড়ি ইউনিয়নের ইছলারহাটের চেংটুর ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নওশাদ আলী রংপুরের মিঠাপুকুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের কাচারি বাজার এলাকার আবুল কাশেমের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নওশাদ আলীর মেয়ের সঙ্গে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামধন এলাকার ওসমান গণির ছেলে আব্দুল করিমের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে নওশাদের মেয়েকে নিয়ে পালিয়ে যায় আব্দুল করিম। এ ঘটনায় করিমকে আসামি করে মিঠাপুকুর থানায় মামলা করেন নওশাদ আলী।

মামলা দায়েরের পরে পুলিশ মেয়েকে উদ্ধার করে বাবার জিম্মায় দেয়াসহ আব্দুল করিমকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায়। ওই মামলায় প্রায় তিন মাস হাজতবাসের পর সম্প্রতি জামিনে বের হন আব্দুল করিম। প্রেমিক জামিনে বেরিয়ে আসার খবর পেয়ে আবারো তার বাড়িতে গিয়ে অবস্থান নেন নওশাদ আলীর মেয়ে।

বুধবার সকালে আব্দুল করিমের বাড়িতে গিয়ে মেয়েকে জোর করে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন নওশাদ আলী। পথিমধ্যে ইছলারহাটের চেংটুর ব্রিজে পৌঁছালে তার পথ রোধ করে বেধড়ক পিটুনি দেন আব্দুল করিম। সেখানে নওশাদ আলী গুরুতর অসুস্থ হয়ে পড়লে স্থানীয় ইছলার হাটে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পীরগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মালেক বলেন, ‘প্রেম ঘটিত কারণে এমন ঘটনা ঘটেছে বলে জানা গেছে। নওশাদ আলীর মরদেহ ময়নাতদন্তের জন্য রমেক হাসপাতালের মর্গে আছে।’

আমিরুল/কেআই

সর্বশেষ

পাঠকপ্রিয়