ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ফেসবুকে স্ট্যাটাসে ‘হা হা’ রিঅ্যাক্ট দেওয়ায় সহপাঠীকে ছুরিকাঘাত!

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫২, ১ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ২০:০১, ১ ফেব্রুয়ারি ২০২৩
ফেসবুকে স্ট্যাটাসে ‘হা হা’ রিঅ্যাক্ট দেওয়ায় সহপাঠীকে ছুরিকাঘাত!

ফেসবুকে সহপাঠীর ফেসবুক স্ট্যাটাসে ‘হা হা’ রিঅ্যাক্ট দেওয়ায় এক শিক্ষার্থী ছুরিকাহত হয়েছেন। বুধবার (১ ফেব্রুয়ারি) বেলা দেড়টার দিকে রাজশাহী কলেজ মাঠে এই ঘটনা ঘটে। 

আহত শিক্ষার্থী নাম তিহান (২১)। তিনি রাজশাহী কলেজের মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত শিক্ষার্থীর সহপাঠী তারেক হোসেন বলেন, দুপুরে ক্লাস শেষে মাঠের মধ্যে রোদ পোহাচ্ছিল তিহান। এ সময় হঠাৎ করে কিছু যুবক এসে তিহানকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে ভর্তি করানো হয়।

আহত তিহান জানান, তার এক বান্ধবী একটি অনুষ্ঠানের গ্রুপ ছবি ফেসবুকে পোস্ট করেছিল। এতে তিনি ‘হা হা’ রিঅ্যাক্ট দেন। এতে ক্ষুব্ধ হন আরেক সহপাঠী কিবরিয়া। মঙ্গলবার রাতে তিনি ফোন করে তিহানকে হুমকি বলেন, ‘কাল (বুধবার) ক্যাম্পাসে আয়। দেখে নেওয়া হবে’। এরপর দুপুরের দিকে কয়েকজন বখাটেকে সঙ্গে করে নিয়ে আসে কিবরিয়া। কিবরিয়ার সঙ্গে থাকা একজন তার থাইয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।  

রাজশাহী কলেজের অধ্যক্ষ আব্দুল খালেক বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের একটি স্ট্যাটাসকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে বলে তিনি প্রাথমিকভাবে জানতে পেরেছেন। আর যেই ছেলেটি ছুরিকাঘাত করেছে সেও এই কলেজের একই বিভাগের ছাত্র। তার নাম কিবরিয়া। বর্তমানে তারা এই ঘটনাটি খতিয়ে দেখছেন। তারা এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন। এছাড়া পুলিশকেও আইনি ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে বলে জানান অধ্যক্ষ।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ঘটনাটি দুই বন্ধুর মধ্যে ঘটেছে বলে তারা খবর পেয়েছেন। সামান্য বিষয়কে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটেছে। রামেক হাসপাতালে আহত কলেজছাত্রের চিকিৎসা চলছে। এর পাশাপাশি কলেজের ভেতর ঢুকে প্রকাশ্যে হামলা চালানো ওই ছাত্র এবং তার সহযোগীদেরকেও শনাক্তের চেষ্টা চলছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কেয়া/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়