ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

জনগণ বিএনপি কে আর বিশ্বাস করে না : মির্জা আজম

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৮, ৪ ফেব্রুয়ারি ২০২৩  
জনগণ বিএনপি কে আর বিশ্বাস করে না : মির্জা আজম

বক্তব্য রাখছেন মির্জা আজম

‘বিএনপি ও জামায়াতে ইসলামী যেখানে নৈরাজ্য করার জন্য সমাবেশ করবে, সেখানে জনগণকে স্বস্তিতে রাখতে শান্তি সমাবেশ করবে বাংলাদেশ আওয়ামী লীগ। বিএনপি দেশের মানুষকে বিভ্রান্ত করে দৃশ্যমান উন্নয়ন নিয়ে মিথ্যাচার করার চেষ্টা করছে, তবে দেশের মানুষ তাদের আর বিশ্বাস করে না।’

শনিবার (৪ জানুয়ারি) বিকেলে রংপুর নগরীর পাবলিক লাইব্রেরি মাঠে মহানগর আওয়ামী লীগের আয়োজনে শান্তি সমাবেশে এ সব কথা বলেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

রংপুর মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডা. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে আয়োজিত শান্তি সমাবেশে মির্জা আজম বলেন, গত ১৪ বছরে আওয়ামীলীগ সরকার দেশে অনেক দৃশ্যমান উন্নয়ন করেছে। পদ্মা সেতু দক্ষিণবঙ্গের সঙ্গে যোগাযোগ ব্যবস্থায় দৃষ্টান্ত স্থাপন করেছে। এখন ২ থেকে ৩ ঘণ্টায় ঢাকার সঙ্গে দক্ষিণবঙ্গের জেলাগুলোর যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটিয়েছে এই পদ্মা সেতু। রাজধানী ঢাকায় ব্যস্তময় শহরে সহজ যোগযোগে স্বস্তি এনেছে মেট্রোরেল। এই সব কিছুই সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদৌলতে। 

তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণকে বিভ্রান্ত করতে ইভিএম নিয়ে মিথ্যাচার শুরু করেছে বিএনপি। তাদের এই মিথ্যাচারে বাংলার জনগণ আর কর্ণপাত করে না। দেশের উন্নয়নের চিত্র তুলে ধরে বিএনপির সকল মিথ্যাচারের জবাব দিতে উপস্থিত নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।

মির্জা আজম বলেন, ‘রংপুরে সদ্য অনুষ্ঠিত সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের পরাজয়ের গ্লানি মুছে ঘুরে দাঁড়াতে এবং দলকে সুসংগঠিত করতে রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের নতুন নেতৃত্ব দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই আহ্বায়ক কমিটি আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের মধ্য দিয়ে আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ের লক্ষ্যে দলকে ঐক্যবদ্ধ করবে বলে আমরা আশা করি।’ 

শান্তি সমাবেশে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আবুল আওয়াল শামীম, কেন্দ্রীয় সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া, সফুরা বেগম রুমি, রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মাজেদ আলী বাবুল, মহানগরের যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম প্রমুখ। 
 

আমিরুল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়