ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মা-মেয়েকে পিলারে বেঁধে নির্যাতন, ভিডিও ভাইরাল 

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৬, ২২ ফেব্রুয়ারি ২০২৩  
মা-মেয়েকে পিলারে বেঁধে নির্যাতন, ভিডিও ভাইরাল 

নোয়াখালীর হাতিয়ায় জমির বিরোধের জেরে মা-মেয়েকে পিলারের সঙ্গে বেঁধে নির্যাতন করে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।  

বুধবার (২২ ফেব্রুয়ারি) এ ঘটনায় হাতিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। গত ৯ ফেব্রুয়ারি উপজেলার ৯নং বুড়িরচর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের রেহানিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী নারী ওই গ্রামের মো. ইদ্রিসের স্ত্রী ঝুমুর আক্তার (৪০) ও তার মেয়ে কুসুম আক্তার (১৬)।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৯ ফেব্রুয়ারি বাড়ির জমির বিরোধের জের ধরে মো. জহির উদ্দিনের ছেলে মো. জিল্লুর রহমান ও অজ্ঞাত ২/৩ জন একই বাড়ির ওই মা ও মেয়েকে রশি দিয়ে পিলারের সঙ্গে বেঁধে মারধর করে। ওই সময় জিল্লু মোবাইলে ভিডিও ধারণ করে। এরপর তা ইন্টারনেটের স্যোশাল মিডিয়ায় টিকটক আইডি থেকে তাদের চোর হিসেবে উপস্থাপন করে ভাইরাল করে দেয়।

এ বিষয়ে জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করেন হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কায়সার খসরু। তিনি বলেন, ‘ভুক্তভোগী নারী বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে এ বিষয়ে আমার কাছে মৌখিকভাবে অভিযোগ করেন। তাৎক্ষণিক ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে হাতিয়া থানার ওসিকে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য বলেছি।’

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন, ‘অভিযোগ পেয়েছি। তথ্যপ্রযুক্তি আইনে ও নির্যাতনের ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। ভিডিও ধারণ ও টিকটক তৈরিকারী জিল্লু পালিয়ে গেছে। তাকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।’
 

সুজন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়