ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

খুঁটিতে বেঁধে মা-মেয়েকে নির্যাতন: প্রধান আসামি গ্রেপ্তার 

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৭, ২৫ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১০:৩৯, ২৫ ফেব্রুয়ারি ২০২৩
খুঁটিতে বেঁধে মা-মেয়েকে নির্যাতন: প্রধান আসামি গ্রেপ্তার 

নোয়াখালীর হাতিয়ায় মা ও মেয়েকে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতনের দৃশ্য ভিডিও করে ছড়িয়ে দেওয়ার অভিযোগে করা মামলার প্রধান আসামি মো. জিল্লুর রহমানকে (২৫) গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) রাতে চট্টগ্রামের নতুন ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। 

ওসি জানান, গ্রেপ্তার হওয়া জিল্লুর রহমানের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ ছিল নির্যাতনের শিকার পরিবারের। এ নিয়ে তাদের মধ্যে একাধিকবার ঝগড়াও হয়। গত ৯ ফেব্রুয়ারি সকালে স্কুলে যাওয়ার সময় জিল্লুর ও তার লোকজন ভুক্তভোগী পরিবারের এক কিশোরীকে ধরে মারধর করে। মেয়ের চিৎকার শুনে মা এগিয়ে গেলে তাকেও মারধর করা হয়। একপর্যায়ে মা-মেয়েকে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতনের ভিডিও ধারণ করা হয়। পরবর্তীতে তাদের চোর হিসেবে উপস্থাপন করে সামাজিক যোগাযাগ মাধ্যমে ভিডিওটি ছেড়ে দেন অভিযুক্ত ব্যক্তি। এ ঘটনায় গত বুধবার (২২ ফেব্রুয়ারি) থানায় একটি মামলা করেন ভুক্তভোগী কিশোরীর বাবা। 

ওসি আরও জানান, মামলায় জিল্লুর রহমানকে প্রধান এবং নাম না জানা আরও তিনজনকে আসামি করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার রাতে চট্রগ্রামের নতুন বাজার এলাকা থেকে প্রধান আসামি জিল্লুরকে গ্রেপ্তার করা হয়। 

মওলা সুজন/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়