ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

রাবি শিক্ষার্থীদের সঙ্গে স্থানীয় ব্যবসায়ীদের সংঘর্ষ চলছে

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৬, ১১ মার্চ ২০২৩   আপডেট: ২১:৩০, ১১ মার্চ ২০২৩
রাবি শিক্ষার্থীদের সঙ্গে স্থানীয় ব্যবসায়ীদের সংঘর্ষ চলছে

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থীদের সঙ্গে স্থানীয় ব্যবসায়ীদের সংঘর্ষ চলছে। শনিবার (১১ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুর বাজারে সংঘর্ষের সূত্রপাত হয়। রাত সাড়ে ৮টার দিকে এই রিপোর্ট লেখা পর্যন্ত সংঘর্ষ চলছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় বিনোদপুর বাজারে এক শিক্ষার্থীর সঙ্গে ভাড়া নিয়ে বাসের কন্ডাক্টরের কথা-কাটাকাটি হয়। এ সময় স্থানীয় এক ব্যবসায়ী বাসের কন্ডাক্টরের পক্ষ নিয়ে কথা বলেন। এ নিয়েই ঘটনার সূত্রপাত।

খবর পেয়ে রাবি ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বিনোদপুর বাজারে আসেন। তখন তার মোটরসাইকেলটি ভাঙচুর করা হয়। এতে ঘটনা আরও বড় হয়। শুরু হয় দুপক্ষের ইট-পাটকেল নিক্ষেপ।

ক্যাম্পাসে বর্তমানে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। আবাসিক হলগুলো থেকে সাধারণ শিক্ষার্থীরা বিনোদপুর গেটে এসে অবস্থান করছেন। বিনোদপুর বাজারের সব দোকানপাট বন্ধ হয়ে গেছে।

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খাইরুজ্জামান লিটন বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডক্টর গোলাম সাব্বির সাত্তারের জন্য অপেক্ষা করছি। তিনি এলে দুজন মিলেই পরিস্থিতি শান্ত করার চেষ্টা করব।’

কেয়া/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়