ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ইউপি নির্বাচনে সংঘর্ষ: গুলিতে আহত যুবকের মৃত্যু

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩১, ২১ মার্চ ২০২৩  
ইউপি নির্বাচনে সংঘর্ষ: গুলিতে আহত যুবকের মৃত্যু

নিহত ইয়াসিন শেখের স্বজন

গোপালগঞ্জের সদর উপজেলার লতিফপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী সংঘর্ষে গুলিতে আহত ইয়াসিন শেখ (৩৫) মারা গেছে। আজ মঙ্গলবার (২১ মার্চ) ভোরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়। 

নিহত ইয়াসিন শেখের ভাবী আমেনা বেগম মুঠোফোনে মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন। ইয়াসিন শেখকে সদর উপজেলার চরমানিকদাহ গ্রামের রাজ্জাক শেখের ছেলে।

সোমবার (২০ মার্চ) লতিফপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের চরমানিকদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ফলাফল বাতিলের দাবি করা পরাজিত তিন মেম্বর প্রার্থীর সমর্থকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। এতে সদর থানার ওসি ও আইনশৃংখলা বাহিনীর ১০ সদস্যসহ অন্ততঃ ২৫ জন আহত হয়। এ সময় সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও ওসির গাড়ি ভাংচুর করা হয়।

সংঘর্ষে ঠেকাতে পুলিশ শটগানের গুলি চালায়। গুলিতে আহত হয় ইয়াসিন শেখ (৩৫), কালাম শেখ (৩৫) ও সম্রাট মোল্লা (৩২)। পরে ইয়াসিন শেখকে ঢাকার বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আজ মঙ্গলবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

নির্বাচনে পুলিশের উপর হামলা, সরকারি কাজে বাধা ও ইভিএম ছিনতাইয়ের অভিযোগ এনে অজ্ঞাত এক হাজার জনকে আসামি করে দুটি মামলা করা হয়েছে।
 

বাদল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়