ঢাকা     শনিবার   ০৩ জুন ২০২৩ ||  জ্যৈষ্ঠ ২০ ১৪৩০

কুড়িগ্রামে ১৬ জুয়াড়ি গ্রেপ্তার

কুড়িগ্রাম প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৮, ২৪ মার্চ ২০২৩  
কুড়িগ্রামে ১৬ জুয়াড়ি গ্রেপ্তার

কুড়িগ্রামের রাজিবপুর উপজেলায় অভিযান চালিয়ে ১৬ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম, নগদ অর্থ ও দুটি মোটরসাইকেল জব্দ করা হয়।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। রাজিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম এতথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত বুধবার দিবাগত রাত ৩টার দিকে রাজিবপুর উপজেলার কোদালকাটি এলাকা থেকে আসামিদের গ্রেপ্তার করা হয়।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল অভিযান চালিয়ে কোদালকাটি গ্রাম থেকে জুয়া খেলারত অবস্থায় ১৬ জনকে গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম, দুটি মোটরসাইকেল ও নগদ অর্থ জব্দ করা হয়। পরে আসামিদের বিরুদ্ধে মামলা করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার উত্তর কোদালকাটি গ্রামের মো. হাসেম আলী (৪৮), ঢুষমারা মোহনগঞ্জ গ্রামের মো. মোমিনুল ইসলাম (২৮), তেররশিপাড়া গ্রামের মো. হুরমুস আলী (৩৬), সাজাই সর্দারপাড়ার মো. শফিকুল ইসলাম (৪২), মেম্বারপাড়ার মো. শাহ আলম (২০), তেররশিপাড়ার মো. আবু সামা (৫৭),  মো. সোলেমান (৪১), মো. আবু সাঈদ (৪২), মো. ফুলমিয়া (৪৮), কোদালকাটি ব্যাপারীপাড়ার মো. নূর আলম (২২), উত্তর কোদালকাটির মো. ইব্রাহীম (৩৬), চর সাজাই মন্ডলপাড়ার মো. আজিজুল ইসলাম (৫৭), তেররশিপাড়ার মো. আ. খালেক মিয়া (৩৬), ঢুষমাড়া থানার গোয়ালপাড়া এলাকার মো. তারা মিয়া (৩৬), ডাটিয়ারচরের মো. ফজলুল হক (৫৬) ও খারুভাজ এলাকার মো. শহিদুল ইসলাম (৩৫)।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন জানান, গ্রেপ্তারকৃতদের মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

বাদশাহ/ মাসুদ

সর্বশেষ

পাঠকপ্রিয়