ঢাকা     শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১০ ১৪৩০

হাসপাতালের টয়লেটে নবজাতক রেখে পালালেন মা

নীলফামারী  প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৬, ২৫ মার্চ ২০২৩   আপডেট: ২২:২৬, ২৫ মার্চ ২০২৩
হাসপাতালের টয়লেটে নবজাতক রেখে পালালেন মা

নীলফামারীর জলঢাকায় প্রসবের পর নবজাতককে হাসপাতালের টয়লেটে রেখে পালিয়েছেন মা। বর্তমানে নবজাতকটিকে হাসপাতালের তত্ত্বাবধানে রাখা হয়েছে।

শনিবার (২৫ মার্চ) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে৷ প্রাথমিকভাবে জানা গেছে, পালিয়ে যাওয়া ওই নারীর নাম রুবিনা বেগম। তিনি উপজেলার কুঠিপাড়া এলাকায় বাসিন্দা।

হাসপাতাল সূত্রে জানা যায়, দুপুরে প্রসব ব্যথা নিয়ে হাসপাতালে আসেন ওই নারী। তবে ইমারজেন্সি রুমে কিছু না বলে টয়লেটে চলে যান তিনি। একটু পরে সেখানে বাচ্চা প্রসব হলে লোকজনের ভিড় হয়৷ একপর্যায়ে তিনি পালিয়ে যান। পরে হাসপাতালে সিনিয়র নার্স ও দায়িত্বরত চিকিৎসকরা শিশুটিকে উদ্ধার করেন। শিশুটির অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মেজবাহুর রহমান বলেন, ‘দুপুরে ওই নারী প্রসব ব্যথা নিয়ে হাসপাতালে আসেন। তবে তিনি হাসপাতালে ভর্তি না হয়ে টয়লেটে চলে যান। সেখানে প্রসবের পর বাচ্চা রেখে পালিয়ে যান।’

হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হাসান মো. রেজাউনুল কবীর বলেন, ‘ওই নারীর নাম রুবিনা বেগম বলে জানতে পেরেছি। ঠিকানা জলঢাকা কুঠি পাড়া দিলেও সেটা ভুয়া ছিল। প্রশাসনকে বিষয়টি জানানো হয়েছে।’

সিথুন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়