ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩১, ২৯ মার্চ ২০২৩   আপডেট: ১৭:৩৭, ২৯ মার্চ ২০২৩
চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন 

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

প্রমাণ না থাকায় এক আসামিকে খালাস দেওয়া হয়েছে।

বুধবার (২৯ মার্চ) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের জেলা ও দায়রা জজ আদীব আলী এই রায় দেন। 

সাজাপ্রাপ্তরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার সন্তোষপুর গ্রামের জার্জিস কালু মেকারের ছেলে ইব্রাহিম বাবু, মজিবুর রহমানের ছেলে রাসেল আলী ও লুৎফর রহমানের ছেলে হাসানুজ্জামান টমাস। 

মামলার বিবরণে জানা যায়, ২০১৯ সালের ১৩ মার্চ র‌্যাব-৫ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার সন্তোষপুর বটতলা গ্রামীণ ব্যাংকের সামনে অভিযান চালায়। তারা বাবু, রাসেল আলী ও হাসানুজ্জামান টমাসকে আটক করে। পরে আটককৃতদের শরীরে তল্লাশি করে ১০টি প্যাকেট জব্দ করা হয়। প্যাকেটগুলো থেকে মোট ১ কেজি ৩০ গ্রাম হেরোইন জব্দ হয়। ওই ঘটনায় র্যাব-৫ এর এসআই মাহমুদুল হাসান পরদিন ১৪ ৪ জনকে আসামি করে গোমস্তাপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। 

মামলার তদন্তকারী কর্মকর্তা গোমস্তাপুর থানার এসআই বজলুর রশীদ প্রথমে ২০১৯ সালের ২৭ এপ্রিল ও পরে সোহেল রানা ২০২২ সালের ৩ এপ্রিল আদালতে অভিযোগ পত্র দাখিল করেন। মামলার দীর্ঘ শুনানি ও স্বাক্ষগ্রহণ শেষে বিচারক রায় ঘোষণা করেন।

মেহেদী/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়