ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গাইবান্ধায় যুবদল ও ছাত্রদলের ৬ নেতাকর্মী গ্রেপ্তার

গাইবান্ধা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৮, ২৩ মে ২০২৩  
গাইবান্ধায় যুবদল ও ছাত্রদলের ৬ নেতাকর্মী গ্রেপ্তার

গাইবান্ধায় আটক যুবদল ও ছাত্রদলের ৬ নেতাকর্মীকে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। মঙ্গলবার (২৩ মে) গাইবান্ধা সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. গোলাম আজম বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখসহ নাম না জানা ২০০-২৫০ জনকে আসামি করে সদর থানায় মামলাটি করেন।  

এর আগে, গতকাল সোমবার দিবাগত রাতে এসব নেতাকর্মীকে তাদের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- গাইবান্ধা পৌরসভার পলাশপাড়া এলাকার মৃত চান মিয়ার ছেলে ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তারেকুজ্জামান তারেক (৩৩), ফকিরপাড়া এলাকার নয়া মিয়ার ছেলে সদর থানা ছাত্রদলের আহ্বায়ক  ইমাম হাসান আলাল (৩০) ও জেলা ছাত্রদলের সহ-সভাপতি ইমাম হোসেন দুলাল (৩৩), একই পাড়ার রফিকুল ইসলামের ছেলে জেলা ছাত্রদলের যুগ্ন সাধারণ সম্পাদক  মিরাজুজ্জামান রবিন (৩০), শাপলাপাড়া গ্রামের মৃত খায়রুল এনামের ছেলে জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি  শফিকুল ইসলাম লিপন (৪৫), পুরাতন বাজার এলাকার বাসিন্দা মো. হুনান হক্কানির ছেলে যুবদল নেতা মো. কেনান হক্কানি (২৮)।

মামলায় সূত্রে জানা যায়, ডিজিটাল প্লাটফর্মে পোস্টকৃত ভিডিওতে জাতির পিতা বঙ্গবন্ধুর বিরুদ্ধে প্রোপাগান্ডা এবং আইন শৃঙ্খলার অবনতি ঘটানোর চেষ্টা এবং সহায়তার অপরাধে মামলাটি করা হয়।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

তোফায়েল/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়