ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রাইভেটকারে পালানোর চেষ্টা করছিলেন চাঁদ: পুলিশ

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৩, ২৫ মে ২০২৩   আপডেট: ১৩:০৬, ২৫ মে ২০২৩
প্রাইভেটকারে পালানোর চেষ্টা করছিলেন চাঁদ: পুলিশ

রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। ছবি: রাইজিংবিডি

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়া রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে গ্রেপ্তার করা হয়েছে।বৃহস্পতিবার (২৫ মে) বেলা ১১টার দিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) তাকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে বৃহস্পতিবার (২৫ মে) দুপুর ১২টায় আরএমপি সদর দপ্তরে সংবাদ সম্মেলন করা হয়।

পড়ুন: প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়া চাঁদ গ্রেপ্তার

সংবাদ সম্মেলনে পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) আবদুল বাতেন জানান,আবু সাঈদ চাঁদ প্রাইভেটকারে চড়ে আত্মগোপনের জন্য কোথাও পালাচ্ছিলেন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলা ও মহানগর পুলিশ যৌথভাবে চেকপোস্ট বসিয়ে তাকে গ্রেপ্তার করে। তাকে নির্ধারিত সময়ের মধ্যেই পুঠিয়া থানার মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে তোলা হবে।

আবদুল বাতেন আরও জানান, বিভিন্ন অপরাধে চাঁদের বিরুদ্ধে আগে থেকেই ২০ থেকে ২৫টি মামলা ছিলো। প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির ঘটনায় রাজশাহী জেলা ও মহানগরের থানাগুলোতে আরও ৬ থেকে ৭টি মামলা হয়েছে। এছাড়া দেশের বিভিন্ন থানায় বেশকিছু মামলা হয়েছে তার বিরুদ্ধে।

আরএমপি সদর দপ্তরে সংবাদ সম্মেলন। ছবি: রাইজিংবিডি

সংবাদ সম্মেলনে রাজশাহী জেলা পুলিশের পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেন, নগর পুলিশের অতিরিক্ত কমিশনার বিজয় বসাকসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৯ মে রাজশাহীর পুঠিয়ায় শিবপুর উচ্চবিদ্যালয় মাঠে বিএনপি আয়োজিত এক জনসভায় আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রীকে প্রাণনাশের হুমকি দিয়ে বক্তব্য দেওয়ার অভিযোগে পুঠিয়া থানায় গত রোববার আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ বাদী হয়ে একটি মামলা করেন।

কেয়া/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়