ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

মুন্সীগঞ্জে স্কুল ছাত্রকে হত্যার অভিযোগ

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১১, ৩১ মে ২০২৩   আপডেট: ২২:৩৪, ৩১ মে ২০২৩
মুন্সীগঞ্জে স্কুল ছাত্রকে হত্যার অভিযোগ

মুন্সীগঞ্জ সদর উপজেলার মোলাকান্দিতে পূর্ব শত্রুতার জেরে নিহাদ ঢালী (১৬) নামের কে স্কুল ছাত্রকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্তের নাম রিজন ঢালী। তিনি নিহত নিহাদের চাচাতো ভাই।

বুধবার (৩১ মে) বিকেলের দিকে সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের আনন্দপুর গ্রামে ঘটনাটি ঘটে।

নিহত নিহাদ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের আনন্দপুর গ্রামের প্রবাসী দ্বীন ইসলামের ছেলে। সে আনন্দপুর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র ছিল।

নিহতের মা নাসিমা বেগম বলেন, জায়গা-জমি নিয়ে আমার স্বামীর সঙ্গে তার তিন ভাই নুর ইসলাম ঢালী, রহিম ঢালী ও বিশা ঢালীর ঝামেলা চলছিলো। তারা আমার স্বামীকে মারধর করে অনেক জায়গা জমি নিয়ে গেছে। জীবন বাঁচাতে তাই আমি স্বামীকে সৌদি আরবে পাঠিয়ে দেই। আজকে নুর ইসলাম ঢালীর ছেলে রিজন ঢালী খেলার মাঠে আমার ছেলেকে মারধর করে হত্যা করে।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. আশিক চৌধুরী বলেন, সন্ধ্যা ৭ টার দিকে ওই কিশোরকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। নিহতের শরীরে কোনো মারধরের চিহ্ন নেই। তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান বলেন, খবর পেয়েই হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। ছেলেটি কিভাবে মারা গেছে সেটা ময়নাতদন্ত ছাড়া বলা যাচ্ছে না।

রতন/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ