ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চুরি করতে দেখে ফেলায় খুন, আসামি গ্রেপ্তার

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৮, ৬ জুন ২০২৩  
চুরি করতে দেখে ফেলায় খুন, আসামি গ্রেপ্তার

রাজশাহী মহানগরীর হোসনীগঞ্জ এলাকার বাসিন্দা বিউটি বেগমকে (৫১) হত্যার অভিযোগে এক তরুণকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ বলছে, এই তরুণ চুরি করতে ওই নারীর বাসায় যান। বিউটি বেগম চুরি করতে দেখে ফেলায় তাকে হত্যা করেন ওই তরুণ। 

মঙ্গলবার (৬ জুন) গ্রেপ্তার ওমর ফারুক মৃদুলকে (২১) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার মৃদুল একই এলাকার আফতাব উদ্দিন মিরুর ছেলে। 

নিহত বিউটি বেগম তার ছেলে আবদুল কাদেরের সঙ্গে বসবাস করতেন। ছেলের মোবাইল ব্যাংকিংয়ের দোকান আছে। যেদিন বিউটি খুন হন, সেদিন তার আলমারী ভেঙে সাড়ে ৩ লাখ টাকা চুরির ঘটনা ঘটেছিল। ছেলে কাদেরের ব্যবসায়ীক কাজের টাকা ছিল এগুলো।

খোঁজ নিয়ে জানা গেছে, বিউটি খুনের ঘটনায় নাম না জানা ব্যক্তির বিরুদ্ধে থানায় মামলা হয়েছিল। তথ্য-প্রযুক্তির সহায়তায় আসামি মৃদুলকে শনাক্ত করে রাজশাহীর বোয়ালিয়া থানা পুলিশ। গতকাল সোমবার ভোরে বরিশালের মুলাদী থানার চরকালেকা গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এরপর রাজশাহীতে এনে আজ (মঙ্গলবার) আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রাজশাহী নগর পুলিশের মুখপাত্র রফিকুল আলম জানান, গত ১১ মার্চ রাতে বিউটির বাড়ি ফাঁকা দেখে মৃদুল দেওয়াল টপকে ঘরের ভেতরে প্রবেশ করেন চুরি করতে। এ সময় কাদেরের মা বিউটি চলে আসায় মৃদুল খাটের নিচে লুকিয়ে পড়েন। বিউটি ঘুমিয়ে পড়লে মৃদুল আলমারি খোলার চেষ্টা করেন। শব্দ পেয়ে বিউটি জেগে উঠে পাইপ দিয়ে মৃদুলকে আঘাত করার চেষ্টা করেন। তখন মৃদুল তাকে ধাক্কা দিলে খাটের সঙ্গে লেগে বিউটি অচেতন হয়ে যান। এরপর মৃদুল আলমারির তালা ভেঙ্গে টাকা নিয়ে চলে যাওয়ার সময় দেখেন, বিউটি তাকিয়ে আছেন। এ সময় বিউটির গলায় কাপড় পেঁচিয়ে তাকে হত্যা করেন মৃদুল।

তিনি আরও জানান, আসামিকে আদালতে হাজির করা হলে তিনি নিজের দোষ স্বীকার করেছেন। ১৬৪ ধারায় আসামির জবানবন্দী রেকর্ড করেছেন আদালত। এরপর আসামিকে কারাগারে পাঠানো হয়।

কেয়া/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়