ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দেয়ালে ছাত্রীর অশ্লীল ছবি সাঁটানোর অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে মামলা

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৮, ৯ জুন ২০২৩   আপডেট: ২১:৫৯, ৯ জুন ২০২৩
দেয়ালে ছাত্রীর অশ্লীল ছবি সাঁটানোর অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে মামলা

ফাইল ফটো

বগুড়ার ধুনটে এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানি ও তার অশ্লীল ছবি দেয়ালে সাঁটানোর অভিযোগে আনিছুর রহমান নামে এক প্রাইভেট শিক্ষকের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা হয়েছে। বৃহস্পতিবার (৮ জুন) রাতে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ধুনট থানায় মামলা করেন।

আনিছুর রহমান উপজেলার এলাঙ্গী ইউনিয়নের ছোট এলাঙ্গী গ্রামের বাসিন্দা। সে ধুনট শহরে একটি বাসা ভাড়া নিয়ে মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের ইংরেজি বিষয়ে প্রাইভেট পড়াতেন।

মামলা সূত্রে জানা গেছে, শ্লীলতাহানির শিকার স্কুলছাত্রী প্রায় এক বছর আগে থেকে আনিছুর রহমানের কাছে প্রাইভেট পড়ত। গত ৪ ফেব্রুয়ারি আনিছুর রহমান প্রাইভেট পড়ানো শেষে সব শিক্ষার্থীকে বিদায় করে দিয়ে ওই ছাত্রীকে আলাদাভাবে পড়ানো শুরু করে। একপর্যায়ে আনিছুর স্কুলছাত্রীর শ্লীলতাহানি করে।

বিষয়টি ভুক্তভোগী তার পরিবারকে জানালে ওই শিক্ষকের কাছে প্রাইভেট পড়ানো বন্ধ করে দেন। গত ৬ জুন আনিছুর ওই শিক্ষার্থীর অশ্লীল ছবি দেয়াল ও বৈদ্যুতিক খুঁটির সঙ্গে সাটিয়ে দেন। বিষয়টি টের পেয়ে শিক্ষার্থীর বাবা বাদী হয়ে পর্নোগ্রাফি আইনে মামলা করেন। এরপর থেকে আনিছুর রহমান পলাতক।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, ‘অশ্লীল ছবি বিভিন্ন স্থানে সাঁটানোর অভিযোগে আনিছুর রহমান না‌মের এক প্রাইভেট শিক্ষকের বিরুদ্ধে পর্নোগ্রাফি আই‌নে মামলা হ‌য়ে‌ছে। তা‌কে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

এনাম/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়