ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

জেলে যেতে ডিসি অফিস ভাঙচুর 

ঠাকুরগাঁও প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৭, ৮ জুলাই ২০২৩   আপডেট: ১৬:১৪, ৮ জুলাই ২০২৩
জেলে যেতে ডিসি অফিস ভাঙচুর 

পারিবারি ঝামেলা থেকে রেহাই পেতে জেলে যাওয়ার উদ্দেশ্যে ঠাকুরগাঁও জেলা প্রশাসকের কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর করেছেন নাসির উদ্দিন নামের এক যুবক। এসময় তাকে আটকাতে গিয়ে সদর থানার এক এসআই আহত হয়েছেন।

শনিবার (৮ জুলাই ) সকাল সাড়ে ৮টার দিকে কেচি গেটের তালা ভেঙ্গে জেলা প্রশাসন ভবনের ভেতরে প্রবেশ করেন নাসির। পরে তিনি একটি বেলচা নিয়ে প্রতিটি কক্ষের থাইগ্লাস ভাঙতে শুরু করেন। মাত্র ১০ মিনিটের মধ্যে এই যুবক জেলা প্রশাকের কক্ষ, সভাকক্ষ, মুক্তিযোদ্ধা কর্ণার, অভ্যর্থনা, অতিরিক্ত জেলা প্রশাসকের কক্ষ, প্রশাসনিক কর্মকর্তার কক্ষসহ ১০টি কক্ষের ৩১ টি জানালা ভাঙচুর করেন। একই সঙ্গে তিনি নেজারত শাখার প্রিন্টার মেশিন ও চেয়ার ভাঙচুর করেন। 

২৮ বছর বয়সী নাসির ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার গেদুরা ইউনিয়নের মারাধর গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হামলাকারী জানিয়েছেন, পারিবারিক ঝামেলা থেকে মুক্তি পেতে তিনি জেলে যেতে চেয়েছিলেন। সেই উদ্দেশ্য সফল করতেই এই হামলা। 

ঠাকুরগাঁও সদর থানার উপ পরিদর্শক (এসআই) মামুনুর রশিদ জানান, আমি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আসলে ঘটনাটি দেখতে পাই। হামলাকারীকে আটকাতে গেলে তিনি আমার মাথায় আঘাত করেন। আমার মাথায় দুইটি সেলাই দেওয়া লেগেছে। তবে তৎক্ষণাৎ তাকে আটক করে আমি থানায় নিয়ে আসি। 

ঠাকুরগাঁও পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন বলেন, হামলার ঘটনায় এক জনকে আটক করা হয়েছে। আমাদের এক পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। বিষয়টি তদন্ত করা হচ্ছে। 

ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহাবুবর রহমান বলেন, এটা অত্যন্ত খারাপ কাজ। আমরা এই বিষয়ে আইনগত ব্যবস্থা নিচ্ছি। যারা ওই সময় সেখানে দায়িত্বে ছিলেন, তাদের কি ভূমিকা ছিলো সেটাও আমরা তদন্ত করছি।

মঈনুদ্দীন/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়