ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

ফায়ার সার্ভিসের গাড়ির ধাক্কায় আহত আরও ২ জনের মৃত্যু 

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৩, ২৫ জুলাই ২০২৩   আপডেট: ১৮:৩৫, ২৫ জুলাই ২০২৩
ফায়ার সার্ভিসের গাড়ির ধাক্কায় আহত আরও ২ জনের মৃত্যু 

নারায়ণগঞ্জে আগুন নেভাতে যাওয়ার পথে ফায়ার সার্ভিসের গাড়ির ধাক্কায় আহত দুই জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দুর্ঘটনায় চার জন নিহত হলো।

সোমবার (২৪ জুলাই) বেলা ১১টার দিকে নারায়ণগ‌ঞ্জের ফতুল্লার বি‌সিক নগরী‌র একটি পোশাক কারখানায় আগুন লা‌গে। সেই আগু‌নের খব‌রে হা‌জীগঞ্জ ফায়ার সা‌র্ভিসের এক‌টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছানোর পথে চাষাঢ়ায় গাড়ির চালক জাহাঙ্গীর হোসেন আকস্মিক অসুস্থ হয়ে পড়েন। এতে তিনি গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। গাড়িটি একটি যাত্রীবাহী বাস, একটি প্রাইভেটকার ও তিনটি অটোরিকশায় ধাক্কা দেয়। এতে কমপক্ষে ১০ জন আহত হয়। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের গাড়ির চালক ও পথচারী সাহাবুদ্দিন সাবুর মৃত্যু হয়।

দুর্ঘটনার পর রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রিকশাচালক সিরাজুল ইসলাম ও একটি পরিবহণের ম্যানেজার মো. আমজাদ মারা যায়।

নিহত চারজনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হলে তাদের গ্রামের বাড়িতে লাশ দাফন করা হয়েছে। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বেলা ১১টার দিকে নারায়ণগঞ্জ উপজেলার ফতুল্লার পঞ্চবটি বিসিক শিল্পনগরীতে ফকির এ্যাপারেলসে আগুনের খবর পেয়ে হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়। গাড়িটি শহরের চাষাঢ়া সান্ত্বনা মার্কেটের সামনে গাড়ির চালক জাহাঙ্গীর আলম স্ট্রোক করেন। এতে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা আনন্দ পরিবহনের যাত্রীবাহী বাস, একটি প্রাইভেটকার, তিনটি ব্যাটারিচালিত অটোরিকশায় ধাক্কা দেয়। আহতদের আশপাশের লোকজন উদ্ধার করে শহরের খানপুরে ৩০০ শয্যার নারায়ণগঞ্জ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে দুই জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাদের মৃত্যু হয়েছে। 

চার জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিসুর রহমান।

রাকিব/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়