ঢাকা     শনিবার   ১৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৯ ১৪৩১

প্রধানমন্ত্রী‌কে নি‌য়ে ফেসবুকে আপ‌ত্তিকর মন্তব্য, যুবক গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩২, ১৯ সেপ্টেম্বর ২০২৩  
প্রধানমন্ত্রী‌কে নি‌য়ে ফেসবুকে আপ‌ত্তিকর মন্তব্য, যুবক গ্রেপ্তার

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে বগুড়ায় হোসাইন ইসলাম হোসেন (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে বগুড়া সদর থানা ও গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ যৌথ অভিযান চালিয়ে শহরের নামাজগড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

এর আগে, বগুড়া সদরের নামুজা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বাদী হয়ে অভিযুক্ত হোসাইন ইসলামের বিরুদ্ধে মামলা করেন।

গ্রেপ্তার হোসাইন ইসলাম হোসেন বগুড়া সদরের নামুজা কারিগড়পাড়া বাসিন্দা এবং নামুজা ইউনিয়নের স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সা‌র্কেল) শরাফত ইসলাম মামলার এজাহারের বরাত দি‌য়ে ব‌লেন, গত ১৫ সেপ্টেম্বর জাহিদ হাসান ইউনিয়ন ছাত্রলীগ অফিসে থাকা অবস্থায় হোসাইন ইসলামের ফেসবুক আইডিতে একটি পোস্ট দেখতে পান। পোস্টে প্রধানমন্ত্রীর ছবি ও ফ্রান্সের প্রেসিডেন্টের ছবি দিয়ে একটি আপত্তিকর মন্তব্য লিখে সরকারের ভাবমূর্তি নষ্ট করেন।

তিনি আরও বলেন, এ ঘটনায় মামলা হওয়ার পরপরই পুলিশ বিষয়টি আমলে নিয়ে অভিযানে নামে। ডিবি ও সদর থানা পুলিশের যৌথ দল নামাজগড় এলাকা থেকে হোসেইন ইসলাম হোসেনকে গ্রেপ্তার করে নিয়ে আসে। আইনগত প্রক্রিয়া শেষে তাকে আদালতের মাধ্যমে কারাগা‌রে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

এনাম/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়