ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

 চবি ছাত্রলীগ কমিটি বিলুপ্ত ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৩, ২৪ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৬:২৫, ২৪ সেপ্টেম্বর ২০২৩
 চবি ছাত্রলীগ কমিটি বিলুপ্ত ঘোষণা

ফাইল ফটো

বিবাদমান দুটি গ্রুপের মধ্যে গত তিনদিন ধরে দফায় দফায় সংঘর্ষের পর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। রোববার (২৪ সেপ্টেম্বর) বিকেলে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের স্বাক্ষর করা এক বিজ্ঞপ্তিতে এই বিষয়টি জানানো হয়।

এদিকে, আজ দুপুরে আবারো সংঘর্ষে জড়ায় ছাত্রলীগের বিবাদমান দুই পক্ষ। বিশ্ববিদ্যালয়ের আবদুর রব হলের মাঠে সংঘর্ষ হয় ‍দুই পক্ষের। সংঘর্ষে অন্তত ২ জন আহত হয়েছেন বলে জানা গেছে। 

আরও পড়ুন: চবিতে ফের ছাত্রলীগের ২ গ্রুপের সংঘর্ষ

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

গত বৃহস্পতিবার থেকে দফায় দফায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রলীগের বগিভিত্তিক দুটি পক্ষ সিএফসি ও সিক্সটি নাইনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সর্বশেষ আজ রোববার দুপুরে বিশ্ববিদ্যালয়ের আবদুর রব হলের মাঠে সংঘর্ষে লিপ্ত হয় দুই পক্ষ। এতে অন্তত ২ জন আহত হন। 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর নুরুল আজিম শিকদার জানান, আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্ঠা চালিয়ে যাচ্ছি। ক্যাম্পাসে বিপুল সংখ্যক পুলিশ অবস্থান করছে। 

রেজাউল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়