ঢাকা     শুক্রবার   ০১ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

মুন্সীগঞ্জের মেঘনা নদীতে ট্রলার ডুবি, শিশুসহ নিখোঁজ ৬

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৬, ৬ অক্টোবর ২০২৩   আপডেট: ২২:০৭, ৬ অক্টোবর ২০২৩
মুন্সীগঞ্জের মেঘনা নদীতে ট্রলার ডুবি, শিশুসহ নিখোঁজ ৬

মুন্সীগঞ্জের মেঘনা নদীতে বাল্কহেডের ধাক্কায় একটি যাত্রীবাহী ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এতে চার শিশুসহ অন্তত ছয়জন নদীতে নিখোঁজ হয়েছেন। 

শুক্রবার (৬ অক্টোবর) সন্ধ্যায় সাড়ে ৬টার দিকে মুন্সীগঞ্জের গজারিয়া ঘাটের নিকটবর্তী এলাকায় দুর্ঘটনাটি ঘটে। মুন্সীগঞ্জ পুলিশ সুপার মো. আসলাম খান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সুপার আসলাম খান জানান, দুর্ঘটনার পর কতজন নিখোঁজ রয়েছেন তা আমরা এখনো নিশ্চিত নই। তবে, ধারণা করছি, নিখোঁজের সংখ্যা  ৪-৫ জন হতে পারে।

প্রত্যক্ষদর্শী অটোরিকশা চালক আমির জানান, ‌দুর্ঘটনায় নিখোঁজরা ট্রলারে করে নদীতে বেড়াতে এসেছিলেন। সন্ধ্যার দিকে একটি বাল্কহেডের সঙ্গে ট্রলারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহী ট্রলারটি ডুবে যায়। পরে ঘাট থেকে দুটি ট্রলার ঘটনাস্থলে গিয়ে নদী থেকে পাঁচ জনকে উদ্ধার করে।

নারায়ণগঞ্জের কলাগাছিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ইলিয়াস জানান, এ ঘটনায় এখনও নিখোঁজ আছে মারোয়া (৮), সাব্বির হোসেন (৪০), রিমাদ হোসেন (২), সুমনা আক্তার ও তার দুই মেয়ে মাওয়া (৬) ও সাফা (৪)।

মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক মোস্তফা মহাসিন জানান, উদ্ধার কাজে ফায়ার সার্ভিসের টিম অংশ নিয়েছে।

মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মো. আবুজাফর রিপন বলেন, ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আছে। রাতের বেলায় উদ্ধার অভিযান পরিচালনা করা সম্ভব নয়। আগামীকাল শনিবার সকালে উদ্ধার অভিযান শুরু হবে।

রতন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়