ঢাকা     বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

ফ্রি টিকিটে ‘মুজিব: একটি জাতির রুপকার’ সিনেমা দেখলো শিক্ষার্থীরা

জয়পুরহাট সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৩, ১৭ অক্টোবর ২০২৩  
ফ্রি টিকিটে ‘মুজিব: একটি জাতির রুপকার’ সিনেমা দেখলো শিক্ষার্থীরা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাটি হলে গিয়ে উপভোগ করেছে জয়পুরহাটের শিক্ষার্থীরা। মঙ্গলবার (১৭ অক্টোবর) থেকে বৃহস্পতিবার (১৯ অক্টোবর) প্রতিদিন চারটি করে শো শিক্ষার্থীদের জন্য ফ্রি টিকিটে দেখার ব্যবস্থা করে দিয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জয়পুরহাট পৌরসভার মেয়র মুস্তাফিজুর রহমান মোস্তাক।

মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুরে শহরের পৃথিবী কমপ্লেক্স সিনেমা হলে গিয়ে সিনেমাটি শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে উপভোগ করেন মেয়র মোস্তাক।

মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, এই সিনেমার মাধ্যমে নতুন প্রজন্ম জানতে পারবেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী। যিনি লড়াই-সংগ্রামের মাধ্যমে একটি দেশকে স্বাধীন করেছেন। দেশপ্রেমের বিষয়ে জানতে হলে ‘মুজিব: একটি রুপকার’ ছবিটি দেখার অনুরোধ রইল। টানা তিন দিন শিক্ষার্থীদের জন্য ছবিটি এই সিনেমা হলে উন্মুক্ত থাকবে।

বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় বিশাল বাজেটে নির্মিত হয়েছে সিনেমাটি। এতে আরিফিন শুভর সঙ্গে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, নুসরাত ফারিয়া, রিয়াজ আহমেদ, জায়েদ খান, দিলারা জামান, চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, খায়রুল আলম সবুজ, ফেরদৌস আহমেদ, দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ, মিশা সওদাগরসহ দেশের শতাধিক শিল্পী।
 

শামীম/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়